বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মিঠাই'কে টেক্কা দিতে 'বরণ'-এর জায়গা নিচ্ছে ‘ধুলোকণা’, শেষ হচ্ছে ‘ওগো নিরুপমা’?
বড় রদবদল স্টার জলসায়
বড় রদবদল স্টার জলসায়

'মিঠাই'কে টেক্কা দিতে 'বরণ'-এর জায়গা নিচ্ছে ‘ধুলোকণা’, শেষ হচ্ছে ‘ওগো নিরুপমা’?

  • ১৯ জুলাই থেকে রাত ৮-টায় সম্প্রচারিত হবে মানালি-ইন্দ্রাশিসের কামব্যাক শো ‘ধুলোকণা’। 

টিআরপির লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের তুলনায় অনেকখানি পিছিয়ে পড়েছে স্টার জলসা। চলতি সপ্তাহের রিপোর্ট কার্ডে তেমনই ইঙ্গিত। গত কয়েক মাস ধরেই এই চ্যানেলের ঝুলিতে রয়েছে একঝাঁক নতুন সিরিয়াল। ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘ধুলোকণা’-র মতো সিরিয়াল আসছে স্টার জলসার পর্দায়। কিন্তু কবে কখন দেখা যাবে সেই সকল শো, কিংবা এই শো-গুলি শুরু হলে পুরোনো কোন ধারাবাহিকে কোপ পড়বে তা নিয়ে হাজারো প্রশ্ন ছিল দর্শক মনে। অবশেষে চ্যানেলে বড় রদবদলের কিছুটা ছবি পরিষ্কার হল। 

মানালি মণীষা দে এবং ইন্দ্রাশিস রায়ের টেলিভিশনে কামব্যাক হতে চলেছে ‘ধুলোকণা’র সঙ্গে, আর ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের কাঁধে গুরু দায়িত্ব বর্তেছে। আগামী ১৯শে জুলাই থেকে রাত ৮-টায় সম্প্রচারিত হবে এই ফ্যামিলি ড্রামা। অর্থাত্ স্টার জলসার মাত্র তিন মাস পুরোনো শো বরণ প্রাইমটাইমে জায়গা হারাল। বিতর্কের সঙ্গেই শুরুটা হয়েছিল এই শো-এর। মোহরের জায়গায় ‘মিঠাই’-কে টেক্কা দিতে চ্যানেল তুরুপের তাস করেছিল নতুন জুটিকে। কিন্তু লড়াইয়ে এঁটে উঠতে পারেনি ‘বরণ’। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’।

১৯-শে জুলাই থেকে বরণ চলে আসছে বিকালের স্লটে। ‘ওগো নিরুপমা’র জায়গায় বিকাল ৫.৩০-টায় দেখা যাবে বরণ। তবে কি শেষ হচ্ছে ওগো নিরুপমা? না, আবির-নিরুপমা ভক্তদের জন্যও রয়েছে সুখবর। এক্ষুণি শেষ হচ্ছে না টিআরপি তালিকায় এক্কেবারে তলানিতে থাকা এই শো। বরং এক ঘন্টা এগিয়ে আনা হচ্ছে এই ধারাবাহিককে। এবার থেকে বিকাল ৪.৩০টে থেকে সম্প্রচারিত হবে ‘ওগো নিরুপমা’। 

‘ফেলনা’র স্লট পরিবর্তন নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল। তা আগেই উড়িয়ে দিয়েছেন রোশনি তন্বী ভট্টাচার্য। অভিনেত্রী শুক্রবারই লাইভে এসে জানিয়েছেন, ফেলনার স্লট পরিবর্তনের খবর এক্কেবারে ভুয়ো। ‘ধুলোকণা’র জন্য কোনও সিরিয়াল বন্ধ না করেই স্লটে পরির্তন আনল চ্যানেল কর্তৃপক্ষ, এখন দেখবার ‘মন ফাগুন’ ও ‘শ্রীকৃ্ষ্ণভক্ত মীরা’ শুরু করবার জন্য কোনও সিরিয়াল বন্ধ করা হয়, নাকি আবারও স্লট পালটেই চ্যানেল সিরিয়ালের সংখ্যা বৃদ্ধি করবে। 

বন্ধ করুন