বাংলা নিউজ > বায়োস্কোপ > IPL Moment: ভুললেন সারাকে? গুজরাট টাইটান্সের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের!

IPL Moment: ভুললেন সারাকে? গুজরাট টাইটান্সের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের!

গুজরাট টাইটান্সের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের!

IPL Moment: গুজরাট টাইটান্সের ম্যাচে দেখা মিলল আনা দে আরমাসের হামসকলের। সেটা দেখে কী কাণ্ড ঘটালেন শুভমন?

আইপিএলের মরশুমে নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এদিন ঠিক তেমন ভাবেই স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলের দেখা মিলল। এদিন গুজরাট টাইটান্সের ম্যাচে সেই মহিলাকে স্টেডিয়ামে পায়ের উপর পা তুলে বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁকে দেখে অনেকেই আনা দে আরমাস বলে ভুল করেছেন। কেউ কেউ আবার বুঝেছেন তিনি আদতে অভিনেত্রী নন বরং তাঁর হামসকল। আর সোশ্যাল মিডিয়ায় এখন তাঁর ছবি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সঙ্গে ভাইরাল হয়েছে তাঁকে দেখে শুভমন গিলের এক্সপ্রেশন।

কে এই আনা দে আরমাস?

আনা দে আরমাস হলেন একজন হলিউড অভিনেত্রী। নাইভস আউট, ব্লেড রানার ২০৪৯, ইত্যাদি ছবিতে তাঁর কাজ সকলের নজর কেড়েছে।

আরও পড়ুন: 'খুন করতে যাইনি, খালি একটু ভয় দেখাতে...' সলমনের বাড়ির সামনে নির্বিচারে গুলি, ধরা পড়তেই সাফাই ২ অভিযুক্তের

আরও পড়ুন: পরিচারিকাকে পাহারায় বসিয়ে রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার

কে কী লিখছেন?

এক ব্যক্তি এদিন আনা দে আরমাসের হামসকলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, 'আমি জানতাম না তো আনা দে আরমাস আইপিএলের ভক্ত।' আরেকজন সেখানে মন্তব্য করে লেখেন, 'হাহা, একদম ঠিক। আমিও সেটাই ভেবেছিলাম।' কেউ আবার লেখেন, 'মেয়েটাকে কী মিষ্টি দেখতে।' কিন্তু এগুলোর পাশাপাশি সবাই ভারী মজা পেয়েছেন মেয়েটিকে দেখে শুভমন গিলের যে অভিব্যক্তি হয়েছিল সেটা দেখে।

গুজরাট টাইটান্সের অধিনায়ক সেই মেয়েটিকে দেখে মুগ্ধ চোখে হা করে তাকিয়ে থাকেন। দেখুন শুভমনের সেই কাণ্ড। প্রসঙ্গত শুভমনের সঙ্গে এর আগে সারা আলি খান এবং সারা তেন্ডুলকরের নাম জড়িয়েছে। কিন্তু তার মধ্যেই এই কাণ্ড দেখে হেসে কূলকিনারা পাচ্ছেন না নেটিজেনরা।

আরও পড়ুন: 'মশলাদার গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকর বন্দ্যোপাধ্যায়ের

আরও পড়ুন: প্রকাশ্যে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ - ময়দানের ৭ দিনের রিপোর্ট কার্ড! ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের ছবি, কী হাল অজয়ের?

নেটপাড়ার নাগরিকরা এই ভিডিয়ো পোস্ট করে কেউ লেখেন, 'মেয়েটা ভাবছে শুভমন এবার বাড়ি গিয়ে নির্ঘাত মার খাবে।' কেউ আবার লেখেন, 'এসব কী হচ্ছে গিল ভাই? কাজে মন দাও।'

তবে এই মেয়েটি কে, কী তাঁর পরিচয়, এখনও জানা। যায়নি। কেউ বলছেন তিনি পৃথ্বী শাহের প্রেমিকা। তবে সেই তথ্য কতটা সঠিক সেটা সময়ই বলবে।

বায়োস্কোপ খবর

Latest News

'কাটারি, বন্দুক, রড নিয়ে...', জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে ‘হামলা’-র দিন কী হয়েছিল? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বাজে ফল ত্রিপুরার বিদ্যাজ্যোতি স্কুলে, অস্বস্তির মুখে বিশেষ ক্লাস হবে পড়ুয়াদের তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.