বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের পাটনার বাড়িতে হাজির কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ, জানালেন শ্রদ্ধার্ঘ
সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে হাজির কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ (ছবি-টুইটার)
সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে হাজির কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ (ছবি-টুইটার)

সুশান্তের পাটনার বাড়িতে হাজির কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ, জানালেন শ্রদ্ধার্ঘ

  • ‘একজন অসম্ভব প্রতিভাববান ও সম্ভাবনাময় এক অভিনেতা' ছিলেন সুশান্ত সিং রাজপুত,বললেন রবি শংকর প্রসাদ। তাঁর অকাল মৃত্যু চলচ্চিত্রের বড় ক্ষতি, টুইট বার্তায় লেখেন কেন্দ্রীয় মন্ত্রী। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর নাড়িয়ে  দিয়েছে গোটা দেশকে। এর মাঝেই শুক্রবার সুশান্তের শোকার্ত পরিবারকে সমবেদনা জানাতে তাঁর পাটনার বাড়িতে পৌঁছেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ। রবিবার মুম্বইয়ের বান্দ্রার(ওয়েস্ট) কার্টার রোডের অ্যাপার্টমেন্টে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। তবে মেলেনি কোনও সুইসাইড নোট। সোমবার মুম্বইয়ে ভিলে পার্লের পবন হংস মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্তের।তাঁর মুখাগ্নি করেন বাবা কেকে সিং। হাজির ছিলেন দুই দিদি,কাকা এবং বলিউড ইন্ডাস্ট্রির হাতেগোনা বন্ধুরা। সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের অন্দরমহল থেকে একের এক চাঞ্চল্যকর মন্তব্য ভেসে আসছে। এর মাঝেই এদিন সুশান্তের পাটনার বাড়িতে হাজির হয়ে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ জানালেন দেশের  আইন-বিচার, যোগাযোগ, ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শংকর প্রসাদ। 

এদিন দীর্ঘক্ষণ সুশান্তের বাবা ও দিদির সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি নিজের শোক বার্তায় বলেন, অভিনেতার সামনে এক উজ্জ্বল ভবিষ্যত ছিল, এবং অনেক কিছু পাওয়া বাকি রয়ে গেল। টুইটারে তিনি লেখেন, সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে পৌঁছেছিলাম। পরিবারের সঙ্গে দেখা করলাম,সমবেদনা জানালাম। একজন অসম্ভব প্রতিভাববান ও সম্ভাবনাময় এক অভিনেতার সঙ্গে এমন একটা দুর্ভাগ্যজনক ঘটনা ঘটবে কে জানত। ছবিতে সৃজনশীল অভিনয়ের মান নিঃসন্দেহে ওর মৃত্যুর সঙ্গে খানকিটা ম্লান হয়ে গেল। অনেক কিছু পাওয়ার ছিল, অনেকখানি দেওয়ার ছিল'।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে একাধিক বলিউড তারকা। তাঁরা সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে। পাটনাতেও একাধিক জায়গায় পুড়েছে করণ জোহর,সলমন খানদের কুশপুতুল। পেশাগত বিদ্বেষের কারণেই সুশান্ত সিং রাজপুত ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন কিনা সেই দিকটি খতিয়ে দেখছে পুলিশ,আগেই জানিয়েছেন মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ।

কাই পো ছে, ব্যোমকেশ বক্সী, এম এস ধোনি..দ্য আনটোল্ড স্টোরি,ছিছোড়ের মতো দর্শকদের উপহার দিলেও বলিউড সুশান্তকে যোগ্য মর্যাদা দেয়নি, অভিযোগ করেছেন কঙ্গনা রানাওয়াত। শেখর কাপুরও বলেছেন সেই কথা। জানিয়েছেন ‘আমি জানি কারা তোকে এইভাবে যন্ত্রণা দিয়েছে’।সুশান্তের আত্মহত্যার জন্য বলিউডের দায়িত্বজ্ঞানহীন আচরণকে দুষছেন তাঁরা। জানা গিয়েছে ইতিমধ্যেই সুশান্তের আত্মহত্যার মামলায় প্রযোজক সংস্থা যশ রাজ ফিল্মসের কাছে অভিনেতার চুক্তিপত্র চেয়ে পাঠিয়েছেন তদন্তকারী অফিসাররা। 

বন্ধ করুন