বাংলা নিউজ > বায়োস্কোপ > সারার থেকে বরুণকে সাবধানে থাকতে বলেছেন তিন বলিউড তারকা! কিন্তু কেন?
বরুণ ধাওয়ান ও সারা আলি খান 
বরুণ ধাওয়ান ও সারা আলি খান 

সারার থেকে বরুণকে সাবধানে থাকতে বলেছেন তিন বলিউড তারকা! কিন্তু কেন?

কুলি নম্বর ১-এ প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন বরুণ-সারা। 

সারা সঙ্গে ছবিতে কাজ করার আগে বরুণকে রীতিমতো সাবধান করা হয়েছিল। সম্প্রতি কপিল শর্মার শো-তে এসে খোলসা করলেন বলিউডের নিউ এজ ‘কুলি নম্বর ১’। বরুণ-সারাকে প্রথমবারের জন্য জুটিতে দেখা যাবে ডেভিড ধাওয়ানের কুলি নম্বর ১-এ। 

ইতিমধ্যে কপিল শর্মা শো-এর প্রোমো রিলিজ করেছে। সেখানে বরুণ জানিয়েছেন, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল এবং কার্তিক আরিয়ান সারার ব্যাপারে তাঁকে সচেতন করেছেন আগেভাগে। প্রোমোতে দেখা যাচ্ছে বরুণ বলছেন, ‘এর সঙ্গে (সারা) কাজ করার আগে আমাকে আয়ুষ্মান, ভিকি এবং কার্তিক সবাই মেসেজ করেছে’। সারা প্রশ্ন করেন, ‘কী বলেছে?’ বরুণ বলেন, ‘সাবধানে থেকো’। বিষয়টা অবশ্য মজারই ছলে।

প্রসঙ্গত, করোনাভাইরাস আবহে আগামিকাল, ২৫ ডিসেম্বর সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। ১৯৯৫ সালে এই সিনেমার নির্দেশনাও তিনিই করেছিলেন। সেখান প্রধান দুই চরিত্রে ছিলেন গোবিন্দা এবং করিশমা কাপুর। ২৫ বছর পর আবার এই ফিল্মের রিমেক তৈরি করলেন ডেভিড ধাওয়ান। এবার মুখ্য চরিত্রে নিজের ছেলে বরুণ ও সইফ-অমৃতা কন্যা সারা। 

গত মে'তে থিয়েটারে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনাভাইরাস মহামারীর জন্য তা আটকে যায়। ছবিতে বরুণ-সারার পাশাপাশি রয়েছে রাজপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি-সহ অন্যান্যরা। 

আগামিকাল মুক্তি পাচ্ছে কুলি নম্বর ১
আগামিকাল মুক্তি পাচ্ছে কুলি নম্বর ১ (PTI)

সম্প্রতি মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খানের। সেই বিতর্কের পর এটাই হবে সারার প্রথম রিলিজ। তবে মাদককাণ্ড ভুলে চুটিয়ে এই ছবির প্রমোশন সেরেছেন সারা। আপতত আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত সারা। 

বন্ধ করুন