বাংলা নিউজ > বায়োস্কোপ > Ved Box Office Collection: রিতেশের ‘বেদ’ ভেঙে গুড়িয়ে দিচ্ছে সমস্ত রেকর্ড, বক্স অফিসে কত আয় করল ছবি?

Ved Box Office Collection: রিতেশের ‘বেদ’ ভেঙে গুড়িয়ে দিচ্ছে সমস্ত রেকর্ড, বক্স অফিসে কত আয় করল ছবি?

রিতেশের ‘বেদ’ ভেঙে গুড়িয়ে দিচ্ছে সমস্ত রেকর্ড

Ved Box Office Collection: রীতেশ দেশমুখের পরিচালনা করা প্রথম মারাঠি ছবিটি বক্স অফিসে কিন্তু বেশ ভালো সাড়া পাচ্ছে। গত ৩০ ডিসেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। এখনও পর্যন্ত ছবিটি ৪৪.৯২ কোটি টাকার ব্যবসা করেছে।

রীতেশ দেশমুখ পরিচালিত প্রথম মারাঠি ছবি বেদ গত ৩০ ডিসেম্বর মুক্তি পেয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় পরিচালক তথা অভিনেতা রীতেশকে দেখা যাচ্ছে, সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী জেনেলিয়া ডিসুজা। এই ছবিটি কেবল তাঁর অভিনয়ের জন্যই যে প্রশংসিত হয়েছে এমনটা নয়। তাঁর পরিচালনার জন্যও সকলে ভূয়সী প্রশংসা করেছেন। এই ছবিটি বক্স অফিসে এখনও পর্যন্ত ৪৪.৯ কোটি টাকার ব্যবসা করেছে। এটি দ্বিতীয় মারাঠি ছবি যা বক্স অফিসে সব থেকে বেশি ব্যবসা করেছে। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সৈরতের পর রয়েছে এই ছবিটি। গত শনিবার এই ছবি বক্স অফিসে ২.৭২ কোটির টাকার ব্যবসা করেছে।

এটি একটি রোমান্টিক ঘরানার ছবি। যদিও এটা আদতে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি মাজিলির রিমেক। প্রথম দুই সপ্তাহান্তে ছবিটি বক্স অফিসে ৩৩.৪২ কোটি টাকার ব্যবসা করেছে। আর তৃতীয় সপ্তাহ মিলিয়ে এই ছবির মোট ব্যবসা গিয়ে দাঁড়াল ৪৪.৯২ কোটি টাকায়। এমনটাই জানিয়েছেন তোরণ আদর্শ। এই ছবিটি বাজেট ছিল ১৫ কোটি টাকা। ফলে বোঝাই যাচ্ছে ছবিটি যে কেবল বক্স অফিসে ভালো ব্যবসা করেছেন এমনটা নয়, একই সঙ্গে এটি একটার পর একটা রেকর্ড ভেঙে চলেছে।

রবিবার তোরণ আদর্শ বেদ এর বক্স অফিস কালেকশন প্রকাশ্যে আনেন। তিনি টুইট করে লেখেন, বেদ ব্যবসার নিরিখে দ্বিতীয় মারাঠি ছবি সৈরতের পর। তিনি আরও জানিয়েছেন আশা মতোই এই ছবিটি বক্স অফিসে দারুণ ফল করেছে। এবং এখনও ছবিটি বেশ ভালোই আয় করে চলেছে। শুক্রবার ছবিটি ১.৩৫ কোটি, শনিবার ২.৭২ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে শনিবার পর্যন্ত এই ছবির মোট ব্যবসা গিয়ে দাঁড়াল ৪৪.৯২ কোটি টাকায়।

এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সলমন খানকে। বেদ লাভলি গানটিতে তাঁকে দেখা গিয়েছে। এই ছবির হাত ধরেই মারাঠি ছবিতে পা রাখলেন জেনেলিয়া। গত বছরের শেষদিকে রীতেশ-জেনেলিয়ার কমেডি ছবি মিস্টার মাম্মি মুক্তি পেয়েছিল। ছবিটি ১৮ নভেম্বর মুক্তি পেয়েছিল।

আগামীতে রীতেশ দেশমুখকে হরর কমেডি ঘরানার ছবি কাকুড়াতে দেখা যাবে। তাঁর সঙ্গে এই ছবিতে থাকবেন সোনাক্ষী সিনহা, সাকিব সালিম, প্রমুখ। এছাড়া সাজিদ খানের কমেডি ছবি ১০০ শতাংশেও তাঁকে দেখা যাবে। তাঁর সঙ্গে থাকবেন জন আব্রাহাম, নোরা ফতেহি, প্রমুখ।

বন্ধ করুন