বাংলা নিউজ > বায়োস্কোপ > অতিসঙ্কটজনক এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন লাইফ সাপোর্টে : হাসপাতাল কর্তৃপক্ষ
এস পি বালসুব্রহ্মণ্যম (ফাইল ছবি)
এস পি বালসুব্রহ্মণ্যম (ফাইল ছবি)

অতিসঙ্কটজনক এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন লাইফ সাপোর্টে : হাসপাতাল কর্তৃপক্ষ

  • গত চব্বিশ ঘন্টায় দ্রুত বর্ষীয়ান শিল্পীর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটেছে। 

সঙ্গীতশিল্পী এসপি বালসুব্রহ্মণ্যমের শারীরিক পরিস্থিতি অতি সঙ্কটজনক। আচমকাই তাঁর পরিস্থিতি বিগড়ে গিয়েছে, সর্বোচ্চ পর্যায়ের লাইফ সাপোর্টে রয়েছেন এই বর্ষীয়ান শিল্পী, বৃহস্পতিবার জানান চেন্নাইয়ের এমজিএম হেলথকেয়ার কর্তৃপক্ষ। গত ৫ অগস্ট থেকে এই হাসপাতালেই ভর্তি রয়েছেন বালসুব্রহ্মণ্যম।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জারি বিবৃতিতে উল্লেখ করা হয়েছে ‘মারাত্মকভাবে সঙ্কটজনক’ শব্দটি, যা নিয়ে চিন্তায় গায়কের অগুনতি অনুরাগী। প্রতি মুহূর্তে বালসুব্রহ্মণ্যমের পরিস্থিতির দিকে নজর রাখছেন চিকিত্সকরা। 

করোনা আক্রান্ত হয়ে গত ৫ অগস্ট চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে ১৪ অগস্ট ভোরে আচমকাই শারীরিক অবস্থার অবনতি হয় গায়কের। দ্রুত তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করে রাখা হয় লাইফ সাপোর্টে।

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম।

বালসুব্রহ্মণ্যমের শারীরিক পরিস্থিতির এই অবনতির খবরে একটি যেমন চিন্তিত,তেমনই বিস্মিত ভক্তরা। কারণ দিনকয়েক আগেই শিল্পীর ছেলে এসপি চরণ সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন -ভালো আছেন বালসুব্রহ্মণ্যম। তিনি দ্রুত সুস্থ হচ্ছেন। শীঘ্রই হাসপাতাল থেকে বাড়ি ফিরে যেতে চান জাতীয় পুরস্কার জয়ী এই শিল্পী, বলেছিলেন তাঁর পুত্র। 

বন্ধ করুন