বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্ব হিন্দু পরিষদের নিশানায় মহেশ ভাটের সড়ক ২, ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ

বিশ্ব হিন্দু পরিষদের নিশানায় মহেশ ভাটের সড়ক ২, ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ

ট্রেলার মুক্তির দিনেই নতুন বিতর্কে সড়ক ২

ট্রেলার মুক্তির দিন নতুন বিতর্কে মহেশ ভাটের সড়ক ২। 

বিতর্ক পিছু ছাড়ছে না মহেশ ভাটের। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় শুরু থেকেই জনতার রোষের মুখে পড়েছেন মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ এই পরিচালক। তাই ২১ বছর পর পরিচালক মহেশ ভাটের কামব্যাকের পথটা যে সহজ হবে না তা এক কথায় সম্ভাব্য ছিল। বুধবার একদিন দেরিতে মুক্তি পেল সড়ক ২-এর ট্রেলার। যার কয়েক ঘন্টার মধ্যেই বিশ্ব হিন্দু পরিষদের তরফে দাবি করা হল এই ছবি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিচ্ছে। শুধু তাই নয় এই ছবিকে ‘নেপোটিজমের প্রোডাক্ট’ বলেও উল্লেখ করলেন ভিএইচপির মুখপাত্র বিজয় শঙ্কর তিওয়ারি। 

পূজা ভাট ও সঞ্জয় দত্ত অভিনীত সড়ক (১৯৯১) ছবির সিক্যুয়েল এই ফিল্ম। সড়ক ২-এ লিড রোলে রয়েছেন আলিয়া ভাট, সঞ্জয় দত্ত,পূজা ভাট এবং আদিত্য রয় কাপুর। মঙ্গলবার মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক মহেশ ভাটের আসন্ন ছবি সড়ক টুয়ের ট্রেলারের  তবে অজানা কোনও কারণেই নির্ধারিত সময়ের প্রায় চব্বিশ ঘন্টার পর মুক্তি পেল সড়ক টুয়ের ট্রেলার। 

টুইট বার্তায় বিশ্ব হিন্দু পরিষদের নেতা বিজয় শঙ্কর তিওয়ারি কেন্দ্র সরকারকে এই ছবির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানান, যেহেতু এটি হিন্দু-বিরোধী ছবি। হিন্দিতে তিনি লেখেন, 'মহেশ ভাট পরিচালিত ছবি সড়ক (২)-এ আরও একবার হিন্দুদের আস্থার অপমান করা হয়েছে, যা হটস্টারে প্রদর্শিত হবে। এই ছবিতে নেপোটিজমের প্রোডাক্ট ভরপুর,যাকে এগিয়ে নিয়ে চলেছেন মহেশ ভাট। কেন্দ্র সরকারের কাছে এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাচ্ছি'। 

অপর একটি টুইটে নোপোটিজম প্রোডাক্টের ব্যাখা দিয়ে বিজয় শঙ্কর তিওয়ারি বলেন, এই ছবিতে রয়েছেন সুনীল দত্তের পুত্র সঞ্জয় দত্ত, আলিয়া এবং পূজা মহেশ ভাটের কন্যা এবং আদিত্য রয় কাপুর হল প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের ভাই। তবে এই ছবি বয়কট বা ব্যান করবার কোনও দাবি বিশ্ব হিন্দু পরিষদের তরফে করা হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

যদিও এই প্রথম বিতর্কে নাম জড়ালো না সড়ক টুয়ের। এর আগে ছবির প্রথম পোস্টার মুক্তির পরেই মহেশ ভাট  ও মুকেশ ভাটের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে, হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত হানার অভিযোগে। সিকান্দরপুরের আচার্য চন্দ্র কিশোর পারাশর এই মামলা দায়ের করেছেন ভাট ক্যাম্পের বিরুদ্ধে। 

করোনা পরিস্থিতিতে থিয়েটার তালাবন্ধ, তাই পরিস্থিতি অনুসারে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের এই ছবি। তবে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা এই ছবি বয়কটের ডাক দিয়েছেন। যার আঁচ ইতিমধ্যেই অনুভব করছেন মহেশ ভাট এবং কোম্পানি। ছবির ট্রেলারের হু হু গতিতে বাড়ছে ডিজলাইকের সংখ্যা। 

বায়োস্কোপ খবর

Latest News

ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা ১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী? পথ দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী, কাকলির মাথায় গুরুতর চোট

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.