বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky on Shah Rukh Khan: 'আমায় মাফ করো...' ফোন করে ডাঙ্কির জন্য ভিকির কাছে ক্ষমা চান শাহরুখ! কেন?

Vicky on Shah Rukh Khan: 'আমায় মাফ করো...' ফোন করে ডাঙ্কির জন্য ভিকির কাছে ক্ষমা চান শাহরুখ! কেন?

ডাঙ্কির শুট চলাকালীন শাহরুখের ফোন মিস করেন ভিকি!

Vicky on Shah Rukh Khan: এই প্রথমবার শাহরুখ খানের সঙ্গে কাজ করলেন ভিকি কৌশল। কিন্তু সেই কাজের অভিজ্ঞতা কেমন কফি উইথ করণে এসে জানালেন অভিনেতা।

সম্প্রতি কফি উইথ করণে কিয়ারা আডবানির সঙ্গে এসেছিলেন ভিকি কৌশল। এখানে এসেই ভিকি শাহরুখ খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন। ডাঙ্কি ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে কাজ করলেন ভিকি। সেই স্মৃতি হাতড়ে করণের কফির আড্ডায় জানালেন কেন শাহরুখ খানকে বাদশা বলা হয়। এই ছবির শুটিংয়ের একটি ঘটনাও তিনি ভাগ করে নেন এদিন সকলের সঙ্গে।

শাহরুখের প্রসঙ্গে কী জানালেন ভিকি?

এদিন করণ জোহর ভিকিকে জানান, 'শাহরুখ আমায় বলল এটা তোমার সেরা পারফরমেন্স। তোমার সঙ্গে কাজ করে ওর দারুণ লেগেছে বলেও আমায় জানিয়েছে। তোমার কেমন লাগল?' উত্তরে ভিকি বলেন, 'দুর্দান্ত। ওঁর সঙ্গে দেখা হলেই এত ভালো লাগে সেখানে ওঁর সঙ্গে ছবি করা, স্ক্রিন ভাগ করা সেটা আলাদাই ব্যাপার। অনেক কিছুই শেখার আছে ওঁর থেকে।'

আরও পড়ুন: 'স্যাক্স-সুক্স তো বুঝলাম না, কিন্তু...' ভক্তকে মজার ছলে কড়া জবাব শাহরুখের, নিমেষে ভাইরাল পোস্ট

আরও পড়ুন: 'অবশ্যই আসবে...' ডাঙ্কি নিয়ে বড় 'হিন্ট' শাহরুখের, ছবি মুক্তির আগে কী জানালেন রোম্যান্সের বাদশা?

ভিকি এদিন আরও বলেন, 'ছবিতে আমার একটা ক্রিটিক্যাল সিন ছিল তখন ওঁর সঙ্গে, এদিকে ওঁর একটা জরুরি কাজ ছিল। ওকে বেরিয়ে যেতে হয়। আমি বডি ডাবলের সঙ্গে কাজটা করি। সেদিন সন্ধ্যায় উনি আমায় ফোন করেন, কিন্তু আমি ধরতে পারিনি একটা ইভেন্টে ছিলাম বলে। তখন উনি আমায় মেসেজও করেন। বলেন যে এই সিনটা আমরা আবার শুট করব। আমি ওঁকে তখন বলি দরকার নেই, রাজু স্যার (রাজকুমার হিরানি) বলেছেন কে ঠিক আছে। তবুও উনি জোর দেন না যে আমরা আবার এই জায়গাটা শুট করব। পরদিন সেটে গিয়ে উনি নিজে পুরোটা দেখেন, বোঝেন যেটা শুট হয়েছে ঠিক আছে তখন শান্ত হন। সিনে খালি ওঁর কাঁধ দেখা যেত, তবুও বিষয়টা তিনি কত গুরুত্ব দিয়ে দেখেছিলেন ভাবুন।' ভিকির কথায় শাহরুখ সবেতেই তাঁর ১০০ শতাংশ দেন। উনি আলাদাই কিছু।

ডাঙ্কি প্রসঙ্গে

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ডাঙ্কি। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এই প্রথমবার তাঁরা জুটি বাঁধবেন। এছাড়া আছেন ভিকি কৌশল, বোমান ইরানি, প্রমুখ। রাজকুমার হিরানির পরিচালিত ছবিটির প্রযোজনা করেছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট লিমিটেড। ইতিমধ্যেই ছবির টিজার থেকে ট্রেলার, দুটি গান প্রকাশ্যে এসেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.