বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: প্রকাশ্যে মাথা ঝুঁকিয়ে অক্ষয়ের পা ছুঁলেন ক্যাটরিনা! দেখে হাঁ হলেন কপিল
অক্ষয় এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -ফেসবুক)
অক্ষয় এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -ফেসবুক)

Video: প্রকাশ্যে মাথা ঝুঁকিয়ে অক্ষয়ের পা ছুঁলেন ক্যাটরিনা! দেখে হাঁ হলেন কপিল

  • সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার।সেখানেই সবাইকে অবাক করে মাথা ঝুঁকিয়ে মঞ্চে দাঁড়ানো অক্ষয়ের পা ছুঁলেন ক্যাটরিনা!

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। বলি-অভিনেতাকে সঙ্গ দিতে দেখা গেছে তাঁর ছবির সহ-অভিনেত্রী ক্যাটরিনা কইফকে। মূলত, 'সূর্যবংশী'-র প্রচার সারতেই কপিলের শো-তে উপস্থিত হয়েছিলেন এই দুই বলি-তারকা। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন তাঁরা। এদিন অর্থাৎ রবিবার রাতে সম্প্রচার হবে এই পর্বের। সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষে এর তরফে এই পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে সবাইকে অবাক করে মাথা ঝুঁকিয়ে মঞ্চে দাঁড়ানো অক্ষয়ের পা ছুঁচ্ছেন ক্যাটরিনা!

কপিলের শো-তে অক্ষয়ের পা ছুঁয়ে নমস্কার ক্যাটরিনার! (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
কপিলের শো-তে অক্ষয়ের পা ছুঁয়ে নমস্কার ক্যাটরিনার! (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

শেয়ার করা ওই প্রোমোতে দেখা যাচ্ছে কপিলের শো-তে উপস্থিত হয়ে হাসি মুখে অর্চনা পূরণ সিং এবং কপিল শর্মাকে অভিবাদন জানালেও মঞ্চে দাঁড়ানো অক্ষয়কে তা জানাতে বেমালুম ভুলে যান ক্যাট। স্পষ্টতই সহকর্মীর এহেন আচরণ বিলকুল পসন্দ হয়নি খিলাড়ির। তাই তো বলি-সুন্দরীকে কটাক্ষ করে এই প্রসঙ্গটি সঙ্গে সঙ্গে মঞ্চের মাঝখানে দাঁড়িয়েই দুষ্টুমি করেই বলে ওঠেন 'সূর্যবংশী'। শো-তে উপস্থিত সকল দর্শকের উদ্দেশে 'খিলাড়ি' বলে ওঠেন, 'আপনারা একটা ব্যাপার লক্ষ্য করলেন যে মঞ্চে হাজির হয়ে অর্চনার সঙ্গে বাক্য বিনিময় করা থেকে কপিলকে হাই, হ্যালো বলা সব করলেন ক্যাটরিনা কিন্তু আমার সঙ্গে সামান্য কথা বলে অভিবাদন জানানোর প্রয়োজন মনে করলেন না'।

সঙ্গে সঙ্গে কন্ট্রোল ড্যামেজ করতে আসরে নামেন ক্যাট। ' না, না অন্য আপনি একদম ঠিক বলেছেন' বোল্ট বলতে সোফা ছেড়ে উঠে এসে মাথা ঝুঁকিয়ে অক্ষয়ের পা ছুঁয়ে ফেলেন বলি-সুন্দরী। ক্যাটরিনার এই কাণ্ড দেখে যে কপিল থেকে শুরু করে অক্ষয় নিজেও দারুণ অবাক হয়ে গেছিলেন, সেকথা আর বলার আর অপেক্ষা রাখে না। তবে হেসে পরিস্থিতি হালকা করে মজার সুরে অক্ষয় বলে ওঠেন, 'হ্যাঁ, দেখুন সবাই। একেই বলে গুরুজনদের প্রতি সম্মান প্রদর্শন করা'। লেখাই বাহুল্য, 'সূর্যবংশী'-র নায়কের মুখে এই ঘটনা শুনে মোটেই হাসি চেপে রাখতে পারেননি কপিল থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকের দল।

বন্ধ করুন