বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: স্পষ্ট বিভাজিকা,খোলামেলা পোশাকে মহম্মদ শামির স্ত্রী, কার জন্য সেজে উঠলেন?

Video: স্পষ্ট বিভাজিকা,খোলামেলা পোশাকে মহম্মদ শামির স্ত্রী, কার জন্য সেজে উঠলেন?

হাসিন জাহান। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

সদ্য নিজের সাজগোজ করার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। 

দীর্ঘদিন ধরে দেশের হয়ে খেলছেন মহম্মদ শামি। দেশের হয়ে এই মুহূর্তে অন্যতম সেরা বোলারও তিনি। ভারতকে বহু ম্যাচে একা হাতে জিতিয়েও স্পটলাইট ছেড়ে দূরেই থেকেছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে শুরু হয় বিতর্ক। যা গড়িয়েছে থানা-আদালত পর্যন্ত। তবে শেষপর্যন্ত ট্রোলড হতে হয়েছে হাসিনা জাহান-কেই। জানিয়ে রাখা ভালো, এখনও পর্যন্ত সরকারিভাবে বিবাহবিচ্ছেদ হয়নি। যে স্বামীর বিরুদ্ধে তাঁর এত অভিযোগ, তাঁকে পুঁজি করেই তিনি লাইমলাইটে থাকেন। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ তিনি। প্রায়শই নিজের নানান ছবি ও ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করতে থাকেন শামির সুন্দরী স্ত্রী। এবং বলাই বাহুল্য সেসব পোস্ট রীতিমত হামলে পড়ে দেখে তাঁর অনুরাগীরা। সদ্য নিজের সাজগোজ করার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হাসিন। এবং ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে ফেলেছে অসংখ্য নেট-নাগরিকের দল।

সেই নতুন ভিডিয়োতে দেখা যাচ্ছে রূপচর্চায় ব্যস্ত তিনি। সম্ভবত কোনও পার্লারে রয়েছেন তিনি। জোরকদমে মেয়েকে আপ থেকে চলছে হেয়ার ড্রেসিং। এখানেই শেষ নয়। এরপর লাল রঙের গাউনে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ভিডিয়োতে দেদার উত্তাপও ছড়িয়েছেন তিনি। সেই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেই সুপারহিট হিন্দি গান 'সজনা হ্যায় মুঝে সজনা কে লিয়ে’ যোগ করেছেন তিনি৷ বলাই বাহুল্য শামির সুন্দরী স্ত্রীর সেই সাজসজ্জার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসার পরেই ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে। স্ত্রী যখন তাঁর 'সজনা'-র জন্য এসব করছেন তখন স্বামী কিন্তু টি টোয়েন্টি বিশ্বকাপে নিজের সেরাটুকু দিতে ব্যস্ত।

প্রসঙ্গত, মহম্মদ শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে একসময় একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন জাহান। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে। পরে অবশ্য মিটমাট করতে চেয়েছেন এই হাসিন জাহান। তবে শামির তরফে কোনও জবাব মেলেনি। বর্তমানে মেয়েদের সঙ্গে আলাদা থাকেন শামির স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় হরদম নিজের নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে। এইসব ভিডিয়োর জন্য ব্যাপক সমালোচিত হন তিনি।

মহম্মদ শামি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস )
মহম্মদ শামি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস )

 তবে তাতে তাঁর থোড়াই কেয়ার। দিব্যি সেসব চালিয়ে যাচ্ছেন তিনি। কখনও নিজের নাচের ভিডিয়ো আপলোড করছেন তো কখনও মেয়ের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের।

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 13 ওভার শেষে West Indies-র স্কোর 119/3

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.