বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ব্যস্ত রুটিনের ফাঁকে কাছাকাছি! বিদেশে একসঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা
একসঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা।

Virat-Anushka: ব্যস্ত রুটিনের ফাঁকে কাছাকাছি! বিদেশে একসঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা

  • বিদেশের আধঢাকা এক ক্যাফেতে বসে চুমুক দিয়েছেন দু'জনে। তার সঙ্গে চলেছে আড্ডা, হাসাহাসি। আর লেন্সবন্দি হয়েছে মুহূর্তরা।

তাঁরা দু'জনেই ব্যস্ত। একজন ক্রিকেটের মাঠে, অন্যজন শ্যুটিং ফ্লোরে। দম ফেলার ফুরসৎ নেই তাঁদের! তবু তাঁরা ব্যস্ত রুটিন থেকে সময় বার করে নিয়েছেন। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। দু'জনের সেই অবসর যাপনের লেন্সবন্দি মুহূর্ত বরাদ্দ থাকল অনুরাগীদের জন্য।

বিদেশের আধঢাকা এক ক্যাফেতে বসে চুমুক দিয়েছেন দু'জনে। তার সঙ্গে চলেছে আড্ডা, হাসাহাসি। আর লেন্সবন্দি হয়েছে মুহূর্তরা। আপাতত লন্ডনে ঝুলন গোস্বামীর জীবনীচিত্র 'চাকদা এক্সপ্রেস'-এর শ্যুট করছেন অনুষ্কা। সেখানেই স্ত্রীর সঙ্গে দেখা করতে পৌঁছে গিয়েছেন বিরাট। কাজের ফাঁকেই তাঁর সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি এশিয়া কাপে ৭১তম শতরান করলেন বিরাট। দীর্ঘ আড়াই বছর পর সেই শতরান করে স্ত্রী র কথাই বলেছিলেন তিনি। উত্তর দিয়েছেন অনুষ্কাও। ম্যাচ শেষে বিরাটের শতরানের ছবি পোস্ট করে তিনি লেখেন, 'তোমার সঙ্গে সব সময় আছি। সব কিছুর মধ্যে তোমার পাশে থাকব।'

বিরাটের রান না পাওয়ার জন্য বারবার দায়ী করা হয়েছে অনুষ্কাকে। নেটমাধ্যমেও একাধিক বার কাঠগড়ায় তোলা হয়েছে তাঁকে। ধেয়ে এসেছে কটাক্ষ, কুরুচিকর মন্তব্য। সে সব কিছুর জবাব মাঠেই দিয়ে দিয়েছেন ভারতের প্রাক্তন অধিকনায়ক। আপাতত একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা।

বন্ধ করুন