বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তান 'ভামিকা'-র ছবি দেখতে চাইল অনুরাগী, কী করলেন বিরাট কোহলি?
ছোট্ট ভামিকার সঙ্গে বিরাট এবং অনুষ্কা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ছোট্ট ভামিকার সঙ্গে বিরাট এবং অনুষ্কা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সন্তান 'ভামিকা'-র ছবি দেখতে চাইল অনুরাগী, কী করলেন বিরাট কোহলি?

  • ইনস্টাগ্রামে এক অনুরাগীর প্রশ্নের জবাবে বিরাট জানান তাঁর এবং স্ত্রী অনুষ্কা শর্মার সন্তান 'ভামিকা' নামের অর্থ।এরপর ভামিকার ছবি দেখতে চাওয়া হলে মার্জিত ভঙ্গিতে সেই অনুরোধ প্রত্যাখ্যান করেন বিরাট। 

সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের ফলোয়ার্সদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন বিরাট কোহলি। তাঁদের নানান প্রশ্নের জবাবও দিচ্ছিলেন তিনি। এক অনুরাগীর জিজ্ঞেস করা প্রশ্নের জবাবে বিরাট জানান তাঁর এবং স্ত্রী অনুষ্কা শর্মার একমাত্র কন্যা সন্তান 'ভামিকা' নামের অর্থ। এরপর সেই অনুরাগী ছোট্ট ভামিকার ছবি দেখতে চাইলে তার জবাবও সুন্দরভাবে দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। উল্লেখ্য, চলতি বছর জানুয়ারিতেই নিজেদের পরিবারে ছোট্ট ভামিকাকে স্বাগত জানিয়েছেন 'বিরুষ্কা'।

ইনস্টাগ্রামে বিরাটকে প্রথম সেই ব্যক্তি জিজ্ঞেস করেন," ভামিকা নামের অর্থ কী? আর কেমনই বা আছে সে?" জবাবে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক লেখেন," দেবী দূর্গার আরেক নাম হলো ভামিকা।" এরপরেই সেই অনুরাগী বলে বসেন ভামিকার ছবি দেখানো সম্ভব কি না। মার্জিত ভঙ্গিতে সেই অনুরোধ প্রত্যাখ্যান করেন বিরাট। কারণ হিসেবে তিনি লেখেন যতদিন না ভামিকা একটু বড় হচ্ছে এবং সোশ্যাল মিডিয়া বিষয়টি ঠিক কী সেই ব্যাপারে বুঝতে শিখছে ততদিন তিনি ও অনুষ্কা ভামিকার মুখের ছবি প্রকাশ্যে আনবেন না।

ইনস্টাগ্রামে অনুরাগীর প্রশ্নে বিরাটের সেই জবাব । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ইনস্টাগ্রামে অনুরাগীর প্রশ্নে বিরাটের সেই জবাব । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত, জানুয়ারিতে ভামিকার জন্মগ্রহণের পর সাংবাদিকদের উদ্দেশে একটি অনুরোধ রেখেছিলেন বিরাট এবং অনুষ্কা। জানিয়েছিলেন, তাঁদের কন্যা সন্তান ভামিকার যেন কোনও ছবি না তোলা হয়। এখানেই না থেমে এই তারকা-জুটি আরও বলেছিলেন, যে ভালোবাসা সংবাদমাধ্যমগুলির তরফে পেয়েছেন তাতে তাঁরা আপ্লুত। তবে 'ভামিকা'-র বাবা,মা হিসেবে সবার কাছে তাঁদের একটাই অনুরোধ এই একরত্তির যেন কোনও ছবি না তোলা হয়। আপাতত তাঁর সম্পর্কিত সবকিছুই ব্যক্তিগত রাখতে চাইছেন তাঁরা। তাই এই ব্যাপারে সংবাধ্যমগুলির সাহায্য একান্তভাবেই কাম্য। তবে 'বিরুষ্কা'-র তরফে জানানো হয়েছিল তাঁদের সম্পর্কিত যেকোনও খবর যথাসম্ভব সাংবাদিকদের জুগিয়ে যাবেন তাঁরা নিজেরাই। তবে তাঁদের সন্তান ভামিকাকে নিয়ে যেন কোনও 'খবর' না করা হয়। বক্তব্য শেষে সাংবাদিকদের উদ্দেশে ধন্যবাদও জ্ঞাপন করেছিলেন 'বিরুষ্কা'।

 

বন্ধ করুন