বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার জন্য ইংল্যান্ডে হাঁটু গেড়ে বসলেন বিরাট! ফাঁস কোহলির কীর্তি
বিরাট এবং অনুষ্কা।
বিরাট এবং অনুষ্কা।

অনুষ্কার জন্য ইংল্যান্ডে হাঁটু গেড়ে বসলেন বিরাট! ফাঁস কোহলির কীর্তি

  • অনুষ্কার সাম্প্রতিকতম ছবি তুলে গিয়ে কী কাণ্ড ঘটিয়েছেন বিরাট, তা ফাঁস করলেন হারনিল দেওল। 

তিন-দিন আগেই ইনস্টাগ্রামে নিজের একটি দুর্দান্ত ছবি পোস্ট করেন অনুষ্কা শর্মা। আপতত বিরাট কোহলি ও টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের সঙ্গে ইংল্যান্ড সফরে অনুষ্কা-ভামিকা। সেখানেই আগামী ১৮ই জুন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বিরাটের নেতৃত্বাধীন ভারতীয় দল। সাউদাম্পটনের হোটেলে কোয়ারেন্টাইন জীবন কেমন কাটছে সেই ঝলকই ওই ছবিতে তুলে ধরেছিলেন অনুষ্কা। তবে সেই ছবির পিছনের একটা বড়সড় রহস্য ফাঁস করলেন ক্রিকেটার হারলিন দেওল। 

সাউদাম্পটনের স্টেডিয়ামের ভিতরেই অবস্থিত বিলাসবহুল হোটেলের বারন্দায় হাসিমুখে পোজ দিয়ে দাঁড়িয়েছিলেন অনুষ্কা। ঝাঁ চকচকে সেই ছবিতে অনুষ্কার একঢাল খোলা চুল আর সঙ্গে পরনে অফ হোয়াইট রঙের হুডি আর কার্গো। ছবির সঙ্গে স্বামীর জন্য একটি বার্তাও দিয়েছেন তিনি। অনুষ্কার সরস মন্তব্য, 'বাড়িতে কাজ নিয়ে এসো না, এই কথা থেকে আগামী কয়েকদিন ছাড় পেল বিরাট!' সঙ্গে হ্যাশট্যাগে জানিয়ে দেন স্টেডিয়ামেই কোয়ারেন্টাইনে রয়েছেন তাঁরা। কিন্তু এই গল্পটা সবারই জানা, তবে যেটা জানা নয়, তা হল এই ছবিটি খোদ বিরাট কোহলির তোলা। শুধু এখানেই শেষ নয়, বউয়ের এমন সুন্দর ছবি তুলতে রীতিমতো কসরত করতে হয়েছে কোহলিকে। 

অনুষ্কার এই ছবিতে নানান মন্তব্য ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর ইন্ডাস্ট্রির বন্ধুরা, অনুরাগীরা। তবে সবচেয়ে নজড়কাড়া ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম তারকা হারনিল দেওলের মন্তব্য। এই অলরাউন্ডার লেখেন- ‘হাহাহা… আমি তো দেখতে পাচ্ছি ফটোগ্রাফার হাঁটু গেড়ে বসে এই ছবিটা তুলেছে। পুরোমাত্রায় নিজেকে উজাড় করে দিয়েছে এটা বলতেই হচ্ছে’। 

হারলিনের মন্তব্য
হারলিনের মন্তব্য

উল্লেখ্য, ভারতীয় পুরুষ দলের পাশাপাশি এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দলও। হারলিনের এই মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল নেটমাধ্যমে। 

বন্ধ করুন