বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli-One8 Commune: কুকুর-বিড়ালেরও অগাধ এন্ট্রি, ধুতি পরায় বিরাটের রেস্তোরাঁয় দেওয়া হল না ঢুকতে?

Virat Kohli-One8 Commune: কুকুর-বিড়ালেরও অগাধ এন্ট্রি, ধুতি পরায় বিরাটের রেস্তোরাঁয় দেওয়া হল না ঢুকতে?

ধুতি পরলে ঢোকা যাবে না বিরাটের রেস্তোরাঁয়?

বিরাট কোহলির রেস্তোরাঁ ওয়ানএইট কমিউনের খ্যাতি এখন সকলের মুখেমুখে। সেই রেস্তোরাঁ থেকেই নাকি অভুক্ত অবস্থায় ফিরতে হল তামিলনাড়ুর এক বাসিন্দাকে। কারণ তিনি ভেস্তি অর্থাৎ ধুতি পরেছিলেন। 

বিরাট কোহলির রেস্তোরাঁ বেশ জনপ্রিয় ইউটিউবে। ফুড ভ্লগারদের প্রিয় ডেস্টিনেশন বললেও ভুল হয় না। তবে আপাতত সেই রোস্তারাঁ নিয়েই ক্ষোভ বাড়ছে সোশ্যাল মিডিয়াতে। কারণ, একজন দাবি করেছেন তিনি পারম্পরিক পোশাকে গিয়েছিলেন খেতে। আর তাই তাঁকে নাকি ঢুকতে দেওয়াই হয়নি। ওয়ানএইট কমিউনের (One8 Commune) দরজা থেকেই ফিরে আসেন তিনি। 

তামিলনাড়ুর বাসিন্দা সেই ব্যক্তি। সেখানকার ঐতিহ্যবাহী পোশাকই ছিল তাঁর গায়ে। একটি সাদা শার্ট এবং একটি ম্যাচিং ভেস্তি (তামিলনাড়ুতে নীচের শরীরে মোড়ানো একটি সাদা সেলাইবিহীন কাপড়, দেখতে অনেকটা ধুতির মতো)। এবং তিনি যে ভিডিয়োটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে, সেখানে তিনি মুম্বইয়ের রেস্তোরাঁর বাইরে দাঁড়িয়ে ছিলেন।

আরও পড়ুন: কলকাতা পুলিশের ‘চাঁদাবাজি’, রোজ আসছে ট্রাফিক ফাইন! গলা চড়ালেন অভিনেতা ঋত্বিক

স্যান্ডি অন এক্স নামে একজন ব্যবহারকারীর দ্বারা শেয়ার করা ভিডিয়োটি এখন চূড়ান্ত ভাইরাল। লোকটি দাবি করেছেন যে, তাঁর পোশাকের কারণে তাঁকে ‘আপমার্কেট’ এই রেস্তোরাঁয় প্রবেশ করতে দেওয়া হয়নি। তিনি আরও জানান যে, মুম্বইয়ের জেডব্লিউ ম্যারিয়ট হোটেলে চেকইন করার পরে, তিনি ক্ষুধার্ত অবস্থায় জুহুতে থাকা ওয়ান এইট কমিউনে খেতে ছুটেছিলেন। নিজেকে কোহলির একজন বড় ভক্ত বলেও পরিচয় দিয়েছেন সেই ব্যক্তি।

আরও পড়ুন: আর্চিসের প্রিমিয়ারে মিডিয়াকে কষে ধমক জয়ার! তৎক্ষণাৎ প্রতিক্রিয়া এল অমিতাভের থেকে

ওই ব্যক্তি জানান যে, রেস্তোরাঁর ম্যানেজমেন্ট তাঁকে জানায়, তাঁর পোশাক সেখানকার ড্রেস কোডকে অনুসরণ করে না। ওই ব্যক্তিকে বলেন, ‘রামরাজ কটনের একটি উচ্চমানের পোশাক পরা সত্ত্বেও, আমাকে প্রবেশ করা থেকে বঞ্চিত করা হয়েছে।’ তিনি আরও বলেন, ‘অত্যন্ত হতাশার সঙ্গে, আমি আমার হোটেলে ফিরে যাচ্ছি। তিনি (বিরাট) এ বিষয়ে ব্যবস্থা নেবেন আমার বিশ্বাস। আশা করি এমন ঘটনা আর কারও সঙ্গে ঘটবে না।’

বিরাটের রেস্তোরাঁয় তাঁর তামিল সংস্কৃতিকেও অপমান করা হয়েছে বলে দাবি তোলেন তিনি। বলেন, ‘আমি শুধু হতাশ নই, মনে আঘাতও পেয়েছি।’

বলে রাখি, আপনি চাইলে ওয়ানএইট কমিউনে পোষ্য নিয়েও যেতে পারবেন। বিরাট ও অনুষ্কা, দুজনের পোষ্যপ্রেম নিয়ে নতুন কিছু বলার নেই। সেই জায়গায়, মানুষের ঢুকতে না পারার মতো ঘটনা অবাক করেছে অনেককেই। যদিও ওয়ানএইট কমিউনের তরফে এখনও এই নিয়ে কোনও মন্তব্য প্রকাশ করা হয়নি। বিরাট দ্রুত হস্পক্ষেপ করুক, চাইছেন তাঁর দক্ষিণ ভারতীয় ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! রাগ চেপে রাখলেন রোনাল্ডো-ভিডিয়ো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.