বাংলা নিউজ > বায়োস্কোপ > Jug Jugg Jeeyo: শুধু গান নয়, ‘যুগযুগ জিও’-র গল্প-চিত্রনাট্যও টোকা! করণকে নিয়ে ফের বিতর্ক টুইটারে
‘যুগযুগ জিও’-র গল্পও নাকি টুকেছেন করণ জোহর!

Jug Jugg Jeeyo: শুধু গান নয়, ‘যুগযুগ জিও’-র গল্প-চিত্রনাট্যও টোকা! করণকে নিয়ে ফের বিতর্ক টুইটারে

  • আর কত চুরি করবে! ‘যুগযুগ জিও’-র উপর গল্প চুরির অভিযোগ উঠতেই খিল্লি করণ জোহরকে নিয়ে। 

মুক্তির আগে থেকেই খবরে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘যুগযুগ জিও’। এবার করণের উপরে উঠল গল্প আর চিত্রনাট্য চুরির অভিযোগ। এই নিয়ে টুইটারে গুচ্ছের টুইট করেছেন এক ব্যক্তি। 

ওই অভিযোগকারী ব্যক্তির নাম বিশাল এ সিং। তাঁর অভিযোগ করণের ধর্মা প্রোডাকশন চুরি করেছে তাঁর লেখা ‘বান্নি রানি’র স্ক্রিপ্ট। এই নিয়ে নিজের বক্তব্য ধর্মা প্রোডাকশনকে মেইলও করেছেন বিশাল এ সিং। সেই মেইলের স্ক্রিনশটই ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন বিশাল। 

চলতি সপ্তাহেই পাকিস্তানের গায়ক এবং রাজনীতিবিদ আবরার উল হক ‘যুগযুগ জিও’ সিনেমার ‘নাচ পাঞ্জাবন’ গানটি চুরি করা হয়েছে বলে দাবি জানিয়েছিলেন। তবে টিসিরিজ এরপর অফিসিয়াল বিবৃতি দিয়ে জানায়, গানটি তাঁরা কিনে নিয়েছেন সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছ থেকে। আর সেটা কাটতে না কাটতেই উঠল স্ক্রিপ্ট চুরির অভিযোগ। আরও পড়ুন: চুরির দাবি উড়িয়ে ‘নাচ পাঞ্জাবন’ নিয়ে যা বলল টি সিরিজ, বিপাকে পাকিস্তানি গায়ক!

এই ছবি দিয়েই বহু বছর পর পরদায় ফিরলেন নীতু কাপুর। সম্পর্কের ভাঙা-গড়ার গল্প বলতে আসছেন অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানিরা। 

ট্রেলারে দেখা মিলল বরুণ-কিয়ারা ডিভোর্স চান, দাম্পত্য সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে রাজি নন দুজনেই। অথচ ডিভোর্সের কথা পরিবারকে জানতে কিন্তু কিন্তু বোধ করছেন বরুণ। এদিকে বরুণের বাবা অনিল কাপুর আবার ডিভোর্স চান। সেকথা জানে না মা নীতু। অনিল প্রেমে পড়েছেন টিস্কা চোপড়ার। মানে গড়বড় ঘোটালা পুরো। ছবির ভিতরে ডিভোর্স নিয়ে। আর বাইরে চুরি নিয়ে!

 

বন্ধ করুন