বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman at Kolkata: ‘সোয়্যাগ সে করেঙ্গে….’, মঞ্চে ঝুলন্ত এন্ট্রি! সলমনকে দেখে আবেগে ফুটছে কলকাতা, ভিডিয়ো

Salman at Kolkata: ‘সোয়্যাগ সে করেঙ্গে….’, মঞ্চে ঝুলন্ত এন্ট্রি! সলমনকে দেখে আবেগে ফুটছে কলকাতা, ভিডিয়ো

কলকাতায় সলমন 

Salman Khan at Kolkata: সবার জলওয়া আজ ম্লান সলমন ম্যাজিকের সামনে। ইস্টবেঙ্গল ক্লাবে দাবাং এন্ট্রি ভাইজানের! এক কথায় শনিবার রাতে সলমন এলেন, দেখলেন আর কলকাতাবাসীর মন চুটকিতে জয় করলেন….

১৩ বছরের প্রতীক্ষার অবসান। অবশেষে সলমন খানকে স্বচোক্ষে দেখার সুযোগ পেল কলকাতাবাসী। ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে শেষবার তিলোত্তমার বুকে পা রেখেছিলেন ভাইজান। শনিবার ‘দাবাং-দ্য ট্যুর রিলোডেড’-এ ইস্টবেঙ্গল ক্লাব প্রাঙ্গণ মাতালেন ভাইজান।

এদিন মঞ্চে দাবাং স্টাইলে এন্ট্রি নিলেন সলমন খান (Salman Khan)। পরনে কালো ফুলস্লিভস টি-শার্ট আর বাদামি জ্যাকেট সঙ্গে জিনস। ঝুলন্ত দোলনায় উপর থেকে স্টেজে নেমে এলেন বলিউড সুপারস্টার। ততক্ষণে ইস্টবেঙ্গল ক্লাব চত্বর ভরে উঠেছে ‘সলমন’ রবে। সলমনের সঙ্গে কোমর দুলিয়ে নেচে উঠল ভক্তরাও। এই ‘হ্যাংওভার’ যেন কাটবার নয়। কখনও ‘স্লো মোশন’-এর তালে নাচলেন সলমন আবার কখনও পুরোনো প্রেমের ঝলক উঠে এল। 

‘মেয়নে প্যায়ার কিয়া’ থেকে ‘হাম আপকে হ্যায় কৌন’-এর আইকনিক গানে স্টেপ ম্যাচ করলেন সলমন। হাঁ করে তাকিয়ে দেখল ইস্টবেঙ্গল মাঠে উপস্থিত ১৬ হাজার দর্শক। প্রথম থেকেই এই শো-এর টিকিটের চাহিদা আকাশছোঁয়া, তার সঙ্গে টিকিটের মূল্যও। ৬৯৯ টাকা থেকে শুরু করে ৩ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে শো-এর কিন্তু তাতে খামতি নেই দর্শকদের। 

অনুষ্ঠান শুরুর আগে সলমনের এক মহিলা অনুরাগী বলে উঠলেন, ‘আজ ওঁকে চোখের দেখা দেখে মরেও শান্তি। কত বছর ধরে এই দিনটার অপেক্ষায় ছিলাম। মুখিয়ে রয়েছি সমলনকে দেখব বলে’। বয়স যতই ষাট ছুঁইছুঁই হোক, হাঁটুর বয়সী মহিলা ভক্তদের মধ্যে সলমনকে নিয়ে উন্মাদনা কমেনি। 

এদিন ইস্টবেঙ্গল ক্লাবে পৌঁছানোর আগে কালীঘাটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সলমন খান। একান্তই সৌজন্য সাক্ষাৎ ছিল এটি, জানান মমতা। দুজনের মধ্যে ছবি সংক্রান্ত নানান ব্যাপারে কথাবার্তা হয়েছে বলে টুইট করে মুখ্যমন্ত্রী। 

এদিন সলমন খানের পাশাপাশি তিলোত্তমার মঞ্চ মাতাচ্ছেন জ্যাকলিন, প্রভু দেবা, আয়ুষ শর্মা, অর্পিতা খান শর্মা,সোনাক্ষী সিনহা, রাঘব জুয়েলরা। শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন মণীশ পল। তিনি আবার কলকাতার জামাই বলে কথা! শো-এর শুরুতেই নাচলেন পুজা হেগড়ে ও সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা। ‘বড় লোকের বিটি লো’-গানে পারফর্ম করলেন জ্যাকলিন। রঙ্গবতী গানে ফাটাফাটি নেচে বাঙালি দর্শকদের মন জিতলেন প্রভু দেবা। তবে সবার জলওয়া আজ ম্লান সলমন ম্যাজিকের সামনে। কারণ এদিনের যাবতীয় লাইমলাইট ভাইজানকে ঘিরে। এক কথায় তিনি এলেন, দেখলেন আর কলকাতাবাসীর মন জয় করলেন!

বায়োস্কোপ খবর

Latest News

অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.