বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফিরে এসেছি’, কোভিড থেকে সেরে উঠে করিশ্মার বাড়ির পার্টিতে ছুটলেন করিনা-অমৃতা!
করিশ্মার বাড়ির পার্টিতে
করিশ্মার বাড়ির পার্টিতে

‘ফিরে এসেছি’, কোভিড থেকে সেরে উঠে করিশ্মার বাড়ির পার্টিতে ছুটলেন করিনা-অমৃতা!

  • করোনা থেকে সেরে উঠেই পার্টি মুডে ধরা দিলেন করিনা-অমৃতা।

করিনা কাপুর খান এবং অমৃতা আরোরার গাঢ় বন্ধুত্বের কথা বি-টাউনে কারোই অজানা নয়। সপ্তাহ খানেক আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন। এখন সম্পূ্র্ণ করোনামুক্ত। করোনা থেকে সেরে উঠেই অভিনেত্রী করিশ্মা কাপুরের বাড়িতে পার্টিতে ছুটলেন করিনা এবং অমৃতা। ইনস্টাগ্রাম স্টোরিতে পার্টির ঝলক শেয়ার করেছেন বেবো। 

ছবিতে দেখা যাচ্ছে, অমৃতার পাশে দাঁড়িয়ে করিনা। কালো অফ-শোল্ডার টপের সঙ্গে বেইজ রঙের প্যান্ট পরেছেন বেবো। গলায় সবুজ পাথরের নেকপিস। গোলাপি ফেদার আউটফিটে ধরা দিয়েছেন অমৃতা। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল এই ছবি।

অমৃতার সঙ্গে করিনা
অমৃতার সঙ্গে করিনা

ইনস্টা স্টোরিতে ছবি শেয়ার করে করিনা লেখেন, ‘আমরা ফিরে এসেছি’। স্বামী সইফ এবং ছেলে তৈমুরকে নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন নায়িকা। স্বামী শাকিল লাদাখের সঙ্গে দেখা মিলেছে অমৃতার। বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে পার্টিতে সামিল হয়েছিলেন মালাইকা।

করিনা-সইফ-তৈমুর
করিনা-সইফ-তৈমুর
করিনার বাড়িতে প্রবেশের মুখে করিনা-সইফ-তৈমুর
করিনার বাড়িতে প্রবেশের মুখে করিনা-সইফ-তৈমুর
করিশ্মার বাড়িতে প্রবেশ করছেন অর্জুন কাপুর
করিশ্মার বাড়িতে প্রবেশ করছেন অর্জুন কাপুর

করিশ্মা কাপুরের বাড়িতে প্রবেশ করতে গিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন তাঁরা। সম্প্রতি, করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর, কারিনা এবং অমৃতা শনিবার তাদের পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করেছেন। কারিনা, সইফ, তৈমুর এবং জাহাঙ্গির আলি খান, শশী কাপুর এবং জেনিফার কেন্ডালের বড় ছেলে কুণাল কাপুরের বাড়িতে পারিবারিক মধ্যাহ্নভোজে গিয়েছিলেন।

 

 

বন্ধ করুন