বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Das: ‘ক্লাস টুয়েলভের বোর্ডের পরীক্ষায় ফেল করেছি', ফেলুরাম সৌরভের কীর্তি শুনে হাঁ দাদা

Sourav Das: ‘ক্লাস টুয়েলভের বোর্ডের পরীক্ষায় ফেল করেছি', ফেলুরাম সৌরভের কীর্তি শুনে হাঁ দাদা

সৌরভের কাণ্ড শুনে অবাক সৌরভ!

Sourav Das: পড়াশোনায় একেবারেই কাঁচা অভিনেতা সৌরভ দাস। একবার দাদাগিরি-র মঞ্চে তিনি জানিয়েছিলেন কোনওরকম টেনেটুনে ক্লাস টুয়েলভ পাশ করেন তিনি। বোর্ডের পরীক্ষায় ডাহা ফেলও করেছিলেন এই জনপ্রিয় অভিনেতা। 

এই মুহূর্তে বাংলা সিনে জগতের অন্যতম পরিচিত নাম সৌরভ দাস। ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় এই নায়ক নিজ চেষ্টায় গড়ে তুলেছেন এই পিরিচিত। তবে সৌরভের পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন আপনি! ‘দাদাগিরি’র মঞ্চে অকপটেই অভিনেতা শিকার করে নেন স্কুলে পড়তে একাধিকবার ফেল করেছেন তিনি।

সৌরভ হাসিমুখে জানান, ‘আমি পড়াশোনাও করিনি, গানও শিখিনি’। সাউথ পয়েন্ট স্কুলের ছাত্র ছিলেন সৌরভ দাস। কথা প্রসঙ্গে সৌরভ জানান, একবার পেরেন্টস-টিচার মিটিং-এর সময় সৌরভের নাম শুনেই রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন শিক্ষিকারা কারণ ‘সবেতে লাল কালি’। অভিনেতা বলেন, ‘আমার পড়শোনা করতে ভালোই লাগত না কোনওদিন।' একাধিকবার এক একেকটি ক্লাসে থেকেছেন সৌরভ।  অভিনেতা বলেন, ‘ক্লাস সিক্স, ক্লাস নাইন, ক্লাস টুয়েলভ.. আমি বোর্ডের পরীক্ষায় ফেল করেছি। গর্বের কথা নয়, কিন্তু আমি এটা জোর গলায় বলি কারণ অনেকে ভাবে যারা পরীক্ষায় ফেল করেছে তাঁদের জীবনে কিছু হবে না’। যদিও মা এইসবকিছু বুক ফুলিয়ে বলতে মানা করেন বলেই জানান সৌরভ। বাড়ি ফিরলে কপালে দুঃখ আছে, সেই আশঙ্কা প্রকাশ করেন ‘চিনি’ অভিনেতা। 

পড়াশোনাতে ভালো না হলেও এদিন কঠিন প্রশ্নের সঠিক জবাব দিতে সফল হয়েছেন সৌরভ। ‘সত্য় সেলুকাস কী বিচিত্র এই দেশ’- ১৯১১ সালে ডিএল রায়ের লেখা কোন নাটকের সংলাপ এটি? সৌরভ জবাব দেন- ‘চন্দ্রগুপ্ত’। যা এক্কেবারে সঠিক। 

পুজোয় ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এ নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে টলিপাড়ার মন্টু পাইলটকে। শীঘ্রই ‘দ্য বেঙ্গল স্ক্যাম্প’ ওয়েব সিরিজে দেখা যাবে সৌরভকে। পাশাপাশি ‘বিবাহ অভিযান ২’-এর শ্যুটিং শুরু করেছেন সৌরভ। 

 

 

বন্ধ করুন