বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : 'বিয়ের পর আমি হয়ত কাজ করব না', অনুষ্কার পুরোনো স্বীকারোক্তি ভাইরাল
সত্যি কি আর কাজে ফিরবেন না অনুষ্কা?  (PTI)
সত্যি কি আর কাজে ফিরবেন না অনুষ্কা?  (PTI)

ভিডিয়ো : 'বিয়ের পর আমি হয়ত কাজ করব না', অনুষ্কার পুরোনো স্বীকারোক্তি ভাইরাল

  • কি তবে অভিনয়ের জগতে ফিরবেন না অনুষ্কা শর্মা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সিনেপ্রেমীদের মনে। 

দু-মাস আগেই মা হয়েছেন অনুষ্কা, এখন ডিজাইনার পোশাক নয়, মেয়ে ভামিকার ঢেঁকুর তোলবার কাপড়ের টুকরোই তাঁর পছন্দের। স্বামী-সংসার-মেয়েকে ঘিরেই এখন অনুষ্কার গোটা জগত। কবে কাজে ফিরছেন অনুষ্কা? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে, তখনই ভাইরাল অভিনেত্রীর এক পুরোনো ইন্টারভিউয়ের ভিডিয়ো ক্লিপ। সেখানে জোর গলায় অনুষ্কা বলেছেন- বিয়ের পর তিনি কাজ করতে চান না। 

তবে অভিনয়ের জগতে ফিরবেন না অনুষ্কা শর্মা? সংসার,সন্তান নিয়েই খুশি বিরাট ঘরনি? ভিডিয়োটি দেখবার পর এখন এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। অভিনয় থেকে কিন্তু দীর্ঘদিন দূরে রয়েছেন অনুষ্কা শর্মা। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো ছবিতে শেষবার দেখা গিয়েছিল অনুষ্কাকে। এরপর লম্বা বিরতি। ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির তাসকনিতে স্বপ্নের বিয়ে সারেন বিরুষ্কা। বিয়ের পর অনুষ্কার বক্স অফিস রিলিজ বলতে ‘সুই ধাগা’ এবং ‘জিরো’। দুটো ছবিই বিয়ের আগে সাইন করেছিলেন নায়িকা। বিরাটের সঙ্গে ঘর বাঁধার পর নতুন কোনও প্রোজেক্ট ঘোষণা করেননি অভিনেত্রী অনুষ্কা। 

সিমি গেরেওয়ালকে দেওয়া এই সাক্ষাত্কারে অনুষ্কা আত্মবিশ্বাসের সঙ্গে জানান, ‘হ্যাঁ, আমি বিয়ে করতে চাই। আমি সন্তানের মা হতে চাই। এবং যখন আমি বিবাহিত হব, তখন হয়ত আমি আর কাজ করব না’। 

তবে অভিনে্ত্রী হিসাবে বিরতিতে থাকলেও প্রযোজক হিসাবে কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। লকডাউনের সময়ই আমাজন প্রাইম ভিডিয়ো এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অনুষ্কার প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’-এর চর্চিত ওয়েব সিরিজ পাতাল লোক এবং ছবি বুলবুল। শোনা যাচ্ছে শীঘ্রই প্রযোজক অনুষ্কার নতুন সিরিজ ‘মাই’ (Mai) মুক্তি পাবে নেটফ্লিক্সে। 

অভিনয় থেকে লম্বা বিরতি প্রসঙ্গে আগে গ্রাজিয়া ম্যাগজিনকে অনুষ্কা জানিয়েছিলেন, ‘আমি অটোপাইলট মুডে ছিলাম, এবং সেটা খুব বিরক্তিকর। একটা সময় আমি একটানা দুটো ছবির শ্যুটিং সামলেছি। এবার আমি অন্যরকম সিদ্ধান্ত নিয়েছি। অন্য কাজে মন দেওয়ারও সময় এসেছে’। 

 

বন্ধ করুন