বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani-Govinda: হোটেলের ঘরে অস্বস্তিকর অবস্থায় গোবিন্দা-রানি? তার পরে কী হয়েছিল

Rani-Govinda: হোটেলের ঘরে অস্বস্তিকর অবস্থায় গোবিন্দা-রানি? তার পরে কী হয়েছিল

অতীতে দু'জনের প্রেমের গুঞ্জনে উত্তাল হয়েছিল বলিউড।

Bollywood Gossip: প্রেমের জন্য সংসার ভাঙতে রাজি ছিলেন না গোবিন্দা। রানিও কোনও রকমের অশান্তি চাননি।নিঃশব্দে তাঁদের সম্পর্ক ভাঙে।

প্রায় দু'দশক আগের কথা। 'হদ কর দি আপনে'-তে অভিনয় করেছিলেন তাঁরা। গোবিন্দা এবং রানি মুখোপাধ্যায়। গুঞ্জন, তাঁদের পর্দার রসায়ন গড়িয়েছিল বাস্তবেও। কাজের ফাঁকেই নাকি সকলের অগোচরে একসঙ্গে সময় কাটাচ্ছিলেন নায়ক-নায়িকা।

শোনা যায়,  যে হোটেলে রানি থাকছিলেন, সেখানে পৌঁছে গিয়েছিলেন গোবিন্দা। মাঝরাতে অভিনেত্রীর ঘরে তাঁকে নাইটস্যুট পরিহিত অবস্থায় দেখে ফেলেন এক সাংবাদিক। বলিউডের আনাচে কানাচে ছড়িয়ে পড়ে দু'জনের প্রেমের আখ্যান। স্বামীর এই 'কীর্তি'র কথা জানতে পেরে সুনিতা আহুজার মাথায় আকাশ ভেঙে পড়ে। গোবিন্দার বাড়ি ছেড়ে চলে যান তিনি।

প্রেমের জন্য সংসার ভাঙতে রাজি ছিলেন না গোবিন্দা। রানিও কোনও রকমের অশান্তি চাননি।নিঃশব্দে তাঁদের সম্পর্ক ভাঙে। অভিনেত্রী প্রেমিকাকে ছেড়ে স্ত্রীর কাছে ফিরে যান গোবিন্দা।

(আরও পড়ুন: ওড়না দিয়ে স্ফীত পেট আড়াল করার চেষ্টা, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন রানি?)

গোবিন্দার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন রানি। তিনি বলেছিলেন, 'মনে করা হয়, গোবিন্দার সঙ্গে তিন-চারটি ছবিতে কাজ করলেই সেই নায়িকা তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু ওঁর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। শুধু এটুকু জানি যে, গোবিন্দার মতো বন্ধু, সমব্যথী সহজে পাওয়া যায় না।'

(আরও পড়ুন: জন্মের পর হাসপাতালেই অন্য শিশুর সঙ্গে অদল বদল হয়েছিলেন! রানি কি সত্যিই বাঙালি?)

'হদ কর দি আপনে' ছাড়াও 'চলো ইশক লড়ায়ে', 'প্যায়ার দিওয়ানা হত্যা হ্যায়'-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন রানি-গোবিন্দা। কিন্তু পেশাগত গণ্ডির বাইরে বিশেষ যোগাযোগ রাখেননি তাঁরা।

এর পরেই পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে রানির সম্পর্কের গুঞ্জন গাঢ় হয়। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন তাঁরা। আপাতত পরিবার এবং কাজ নিয়ে দিব্যি দিন কাটছে রানির। গোবিন্দাও ভালো আছেন সুনীতা এবং তাঁর দুই সন্তানের সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.