বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা নিচ্ছেন ১৫ কোটি, জনের পারিশ্রমিক ২০ কোটি,পাঠানের জন্য কত দর হাঁকালেন শাহরুখ?
পাঠান ছবির জন্য তিন তারকার পারিশ্রমিক প্রকাশ্যে 
পাঠান ছবির জন্য তিন তারকার পারিশ্রমিক প্রকাশ্যে 

দীপিকা নিচ্ছেন ১৫ কোটি, জনের পারিশ্রমিক ২০ কোটি,পাঠানের জন্য কত দর হাঁকালেন শাহরুখ?

  • যশ রাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি হচ্ছে পাঠান। এই ছবির জন্য কত টাকা নিচ্ছেন শাহরুখ, জানলে আপনি ভিরমি খাবেন! 

এখনও পর্যন্ত পাঠান ছবির আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত সারেনি প্রযোজক সংস্থা যশ রাজ ফিল্মস। তবে ইন্ডাস্ট্রিতে পাকা খবর এই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান। দু-দিন আগেই যশ রাজ স্টুডিওর বাইরে নয়া লুকে পাপারতজিদের ক্যামেরায় লেন্সবন্দিও হয়েছেন শাহরুখ। জিরোর ব্যর্থতা ভুলে ২ বছর পর নতুন ছবির কাজে হাত দিলেন শাহরুখ খান, তাই এই ছবি নিয়ে বিস্তর জল্পনা-কল্পনা তো চলছেই। 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে ফের একবার ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। থাকছেন জন আব্রাহামও। আগেই খবর প্রকাশ্যে এসেছিল যে এই ছবির জন্য ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাড়ুকোন, অন্যদিকে জন আব্রাহাম পকেটে পুরছেন ২০ কোটির বিশাল অঙ্ক! এরপর থেকেই প্রশ্ন ঘোরফেরা করছিল তাহলে এই ছবির জন্য কত টাকা দর হাঁকালেন শাহরুখ খান? 

বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়েছে এই ছবির জন্য কোনও বাঁধা ধরা অঙ্ক পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন না এসআরকে, বরং ছবির প্রফিট শেয়ার নেবেন তিনি। এবং সেটি কত জানেন? ৪৫ শতাংশ! হ্যাঁ, পাঠান ছবি থেকে যে পরিমাণ অর্থ লাভ করবে প্রযোজনা সংস্থা, সেই লাভের পরিমাণের ( মোট আয়ের নয় কিন্তু) ৪৫ শতাংশ পাবেন শাহরুখ খান। অর্থাত্ এই ছবির মোট লাভ যদি ১০০ কোটি টাকা হয়, তাহলে শাহরুখ খানকে যশ রাজ ফিল্মস দেবে ৪৫ কোটি টাকা। 

বাদশার গর্জনের অপেক্ষায় অনুরাগীরা। 
বাদশার গর্জনের অপেক্ষায় অনুরাগীরা।  (PTI)

তাড়াহুড়ো করে এই ছবির ঘোষণা করতে চাইছেন না শাহরুখ। তবে কোমর বেঁধে মাঠে নেমেছেন তারকা। ২০১৫-র দিলওয়ালের পর সেইভাবেই বক্স অফিস সফল ছবি ঝুলিতে নেই শাহরুখের। ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল, জিরো- পর পর চারটি ফ্লপ ছবির বোঝায় জর্জরিত শাহরুখ খান। তবে পাঠান সব হিসাব-নিকাশ পালটে দেবে আশাবাদী শাহরুখ ভক্তরা। 

গত মাসে #AskSRK সেশন চলাকালীন টুইটারে এক অনুরাগীকে শাহরুখ জানান আগামী এক বছরের মধ্যে থিয়েটারে আসবে তাঁর নতুন ছবি। তিনি বলেন, ‘না… আমি অপেক্ষা করব থিয়েটারে আমার নতুন ছবি দেখবার। শ্যুট শুরু করব, তারপর পোস্ট প্রোডাকশন, আর অবশ্যই সিনেমা হল সব স্বাভাবিক হওয়ার… আশা করছি এক বছর লাগবে’।

বন্ধ করুন