বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের সঙ্গে ‘মাচা’ অনু্ষ্ঠানে যাওয়ার পথে পথে বিপত্তিতে যশ! ভাঙল গাড়ির কাঁচ
ভাঙচুরের মুখে যশ দাশগুপ্ত!
ভাঙচুরের মুখে যশ দাশগুপ্ত!

নুসরতের সঙ্গে ‘মাচা’ অনু্ষ্ঠানে যাওয়ার পথে পথে বিপত্তিতে যশ! ভাঙল গাড়ির কাঁচ

  • পথে অজ্ঞাত পরিচয় ব্যক্তি কাচ ভেঙে দেয় যশ দাশগুপ্তর গাড়ির!

বিবাহিত নায়িকা নুসরত জাহানের সঙ্গে প্রেম করছেন যশ দাশগুপ্ত, নতুন বছরের শুরু থেকেই এটাই টলিগঞ্জের টক অফ দ্য টাউন। যশ-নুসরতের প্রেম এখন টলিউডের হটকেক। রুপোলি পর্দার গন্ডি পেরিয়ে এখন স্টেজ শো'তেও একে অপরের হাত ধরেছেন যশ-নুসরত। গত সপ্তাহেই ‘যশরত’ জুটি অংশ নিয়েছেন নদিয়ার কুলগাছিতে এক অনুষ্ঠানে। নিজেদের প্রেমের গুঞ্জনকে জিইয়ে রেখেই মানুষের আরও কাছাকাছি পৌঁছে গেলেন যশ-নুসরত জুটি। আর স্টেজ শো'তে ‘যশরত’-এর রসায়ন ছিল নজরকাড়া। একসঙ্গে ঠুমকাও লাগালেন তাঁরা।

সব কিছুই ঠিক ছিল, তবে তাল কাটল যশের কলকাতা থেকে নদিয়া পৌঁছানোর সময়ের  এক ঘটনা ঘিরে। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে যাওয়ার পথে রাস্তার ধারে চা খেতে নামলে যশের গাড়িতে ভাঙচুড় হয়! জানা গিয়েছে অভিনেতার শখের গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়েছে। যশের কথায়, ‘স্থানীয় লোকেরা বলেছেন কোনও এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি এ কাজ করেছেন’। তাই বিশেষ চিন্তিত নন তিনি। 

রুপোলি পর্দায় ওয়ান ও এসওএস কলকাতা ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে যশ-নুসরতকে। গত বছরের পুজো রিলিজ ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিং চলাকালীনই নাকি আরও গাঢ় হয়েছে যশ-নুসরতের বন্ধুত্ব তেমনই রটনা। এইসব গুঞ্জনকে একদমই পাত্তা দিতে না-রাজ তারকা জুটি।

নিখিলের সঙ্গে বিয়ে ভাঙা কিংবা যশের সঙ্গে প্রেম কোনও বিষয় নিয়েই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে না-রাজ নুসরত। তাঁর সাফ বয়ান, ‘মানুষ আমাকে কাজ দিয়ে বিচার করুক। আমার অভিনয় কিংবা সংসদ হিসাবে আমি কেমন কাজ করছি সেটাই চর্চার বিষয় হোক’। নুসরতের মতোই মুখে কুলুপ যশেরও।

বন্ধ করুন