বাংলা নিউজ > বায়োস্কোপ > চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু যশের, তারকাকে ঘিরে ধরে উচ্ছ্বাস ভক্তদের
প্রচারে ব্যস্ত যশ
প্রচারে ব্যস্ত যশ

চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু যশের, তারকাকে ঘিরে ধরে উচ্ছ্বাস ভক্তদের

 বুধবার দিনভর ডানকুনির বিভিন্ন ওয়ার্ডে ঘুরে বাড়ি বাড়ি প্রচার সারছেন যশ দাশগুপ্ত। 

গত রবিবার বিজেপির প্রার্থী হিসাবে ঘোষিত হয়েছে যশ দাশগুপ্তর নাম। এরপর সোমবারই নিজের বিধানসভা কেন্দ্র, চন্ডীতলায় ছুটে এসেছিলেন এই টলিউড তারকা। সেদিন দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন, সারেন সাংবাদিক সম্মলনও। বুধবার থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করলেন এই তারকা প্রার্থী। এদিন দিনভর ডানকুনির নানান ওয়ার্ডে প্রচার সারবেন যশ।

বুধবার সাতসকালে চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে তবেই ভোট প্রচারে নামলেন যশ। হুগলির ডানকুনি স্টেশন সংলগ্ন চামুণ্ডা মন্দিরে এদিন সকাল আটটা নাগাদ পৌঁছেছিলেন অভিনেতা। তাঁকে দেখতে মন্দির চত্বরে ভিড় জমান স্থানীয়রা। এরপর ডানকুনি পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে প্রচার শুরু করেন যশ। তাঁকে ঘিরে দলীয় কর্মীদের পাশাপাশি নজরে এল নিরাপত্তার আঁটোসাঁটো বলয়। বিজেপির তরফে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে যশকে। এদিন সিআইএসএফ জওয়ানরা ঘিরে থাকল তাঁকে। তবে যশ অনুরাগীদের অবশ্য সেদিকে মাথা নেই। তারকার মহিলা ভক্তরা এদিন যশকে দেখে আনন্দে আত্মহারা। নিরাশ করলেন না যশও। 

ডানকুনির চামুণ্ডা মন্দিরে পুজো দিলেন যশ
ডানকুনির চামুণ্ডা মন্দিরে পুজো দিলেন যশ

যশকে এদিন ঘিরে ধরে ছবি শিকারিদের আবদার, প্রচারের ফাঁকে দেদার ছবি তুলতেও দেখা গেল তারকাকে। এদিন একদম ক্যাজুয়াল পোশাকে সেজেই প্রচারে নেমেছেন যশ। ব্লু ডেনিম, সাদা ফরম্যাল শার্ট আর গলায় দলীয় উত্তরীয়।

রাজনীতিতে আনকোড়া হলেও এক ইঞ্চিও জমি ছাড়বেন না যশ। এদিন হিন্দুস্তান টাইমস বাংলার তরফে অভিনেতাকে যোগাযোগ করা হয়েছিল। আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থী জানালেন, ‘দায়িত্ব অনেক বেড়ে গেছে। এতদিন আমার ওপর নিজের পরিবারের দায়িত্ব ছিল। এখন বহু পরিবার ও বাবা মায়ের দায়িত্ব আমার কাঁধে। সবার জন্য কাজ করবো’।

লড়াই সহজ হবে না যশের জন্য। চণ্ডীতলা বিধানসভা আসনে যশের বিপরীতে লড়ছেন তৃণমূলের দু'বারের বিধায়ক স্বাতী খন্দকার এবং সিপিআই(এম) নেতা মহম্মদ সেলিম। বুধবার ডানকুনির ১৬ নম্বর ওয়ার্ডের পাশাপাশি ৮ নম্বর, ৯ নম্বর এবং ১৩ নম্বর ওয়ার্ডে প্রচার চালাবেন যশ।

বন্ধ করুন