বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: কাশ্মীরের পথে যশ-নুসরত! ২ মাসের ছেলেকে নিয়েই কি বিমান সফরে মা-বাবা?
যশের সঙ্গে কলকাতা বিমান বন্দরে নুসরত!
যশের সঙ্গে কলকাতা বিমান বন্দরে নুসরত!

Yash-Nusrat: কাশ্মীরের পথে যশ-নুসরত! ২ মাসের ছেলেকে নিয়েই কি বিমান সফরে মা-বাবা?

এবারও ছেলের কোনও ছবি দেননি অভিনেত্রী। তাই দু'মাসের ছেলে সঙ্গে আছে কি না, তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে!

অগস্টেই ছেলে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। তবে, মেটারনিটি ব্রেক বলতে যা বোঝায়, সেভাবে তা নিতে দেখা যায়নি নুসরতকে। ডেলিভারির মাসখানেক আগেও বিজ্ঞাপনের শ্যুট করেছেন, নানা ফোটোশ্যুটে হাজির হয়েছিলেন। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক স্যালোঁর উদ্বোধনে। তারপর থেকে তাঁকে হামেশাই দেখা গিয়েছে যশের সঙ্গে। কখনো যশের ছবি চিনে বাদাম-র সেটে তো কখনও আবার পুজোয় বিচারক হিসেবে। নতুন ছবি-ও সাইন করে ফেলেছেন। 

আর এবার নতুন বাবা-মা চললেন কাশ্মীরে। নুসরতের ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে এয়ারপোর্টে যশ দাশগুপ্তের সঙ্গে হাজির হয়েছেন তিনি। গন্তব্যর বিষয়ে কিছু লেখা না থাকলেও, মনে করা হচ্ছে ভূস্বর্গেই গেলেন তাঁরা। আসলে যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক-নায়িকা এখন কাশ্মীরেই। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে তিনি গিয়েছিলেন দিন তিনেক আগেই। তাই পরিষ্কার বোঝা যাচ্ছে এবার শ্যুটের জন্য গেলেন যশ। আর ছায়াসঙ্গীর মতো নুসরত।

ঘুরতে যাওয়ার আনন্দে মশগুল নুসরত।
ঘুরতে যাওয়ার আনন্দে মশগুল নুসরত।

এবারও ছেলের কোনও ছবি দেননি অভিনেত্রী। তাই দু'মাসের ছেলে সঙ্গে আছে কি না, তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে! তবে, নুসরত ঘনিষ্টরা এর আগেই খোলসা করেছেন ছেলেকে এক মুহূর্ত কাছছাড়া করেন না নুসরত। তাই ‘ব্রেস্ট ফিডিং’ বেবিকে যে ছেড়ে যাবেন না তা স্পষ্ট! আসলে নুসরত তবেই ছেলের ছবি সামনে আনবেন, যবে ছেলের বাবা (যশ) চাইবে।

পুজোর আগ দিয়ে যশের সঙ্গে নিজের বৈবাহিক সম্পর্কে শিলমোহর দিয়েছেন নুসরত। যোনা যায়, ২০২০ সালে দক্ষিণেশ্বর মন্দিরে হয়েছিল তাঁদের বিয়ে। এবারের পুজোয় শাঁখা, সিঁদুর, পলায় সেজেও ছবি দিতে দেখা গিয়েছে তাঁকে।

বন্ধ করুন