বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাকলেস ব্লাউজ পরার জন্য নির্দিষ্ট কোনও সাইজ হওয়ার প্রয়োজন নেই: স্বস্তিকা
সাহসী মেজাজে স্বস্তিকা

ব্যাকলেস ব্লাউজ পরার জন্য নির্দিষ্ট কোনও সাইজ হওয়ার প্রয়োজন নেই: স্বস্তিকা

  • ‘শ্রীমতি’র প্রোমোশনে ফের একবার সাহসী মেজাজে স্বস্তিকা।

সাহসী পোশাক পরা থেকে, সাহসী মন্তব্য করতে কখনই পিছু পা হন না অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। জীবন এবং পছন্দকে নিয়ে বরবারই সোজাসাপটা অভিনেত্রী। সম্প্রতি আসন্ন সিনেমা ‘শ্রীমতি’র প্রচারে বেজায় ব্যস্ত স্বস্তিকা। ছবির প্রচারের ফাঁকে প্রিন্টেড পাড়ের পাউডার সাদা রঙের শাড়ি এবং ব্যাকলেস ব্লাউজে বেশ বোল্ড মেজাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সেই ছবি।

পোশাকের সঙ্গে ম্যাচিং করে সিলভারের গয়না পরেছেন তিনি। ছবির ক্যাপশনে জানিয়েছেন, ‘শ্রীমতিরা ওরকম, শ্রীমতিরা এরকম, শ্রীমতি তুমি শ্রীমতি আমি।’ একই সঙ্গে তাঁর মন্তব্য, ‘সমস্ত সুন্দরী মহিলারা, ব্যাকলেস ব্লাউজ পরার জন্য আপনাদের নির্দিষ্ট আকারের হতে হবে তেমনটা না। আত্মবিশ্বাসের সঙ্গে পরুন। মাথা উঁচু রাখুন এবং হাসুন। ছবি তুলুন এবং সম্পাদনা ছাড়াই পোস্ট করুন। আমিও করি’।

এক সাধারণ পরিবারের গল্প পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সংসারের চাপে নিজেকে হারিয়ে ফেলেও খুশি থাকা কোনও এক গৃহবধূর গল্প। ছবি পরিচালনায় অর্জুন দত্ত। প্রতিদিন যাঁরা ‘গৃহমন্ত্রক’ সামলাচ্ছেন, সেই মহিলাদের নিজেদের কাজে ফিরে আসার গল্প বলবে 'শ্রীমতি'। গল্পের সঙ্গে ছবির নামের বেশ মিল রয়েছে। ছবিতে স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। এই প্রথম একসঙ্গে কাজ করছেন স্বস্তিকা ও সোহম।

‘শ্রীমতি’-র প্রযোজনায় রয়েছে কান সিং সোধার প্রযোজনা সংস্থা কেএসএস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। ছবির ক্যামেরার দায়িত্বে রয়েছে সুপ্রতিম ভোল। সঙ্গীত পরিচালনায় করছেন সৌম্য রিত। আগামী ৮ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে 'শ্রীমতি'।

বন্ধ করুন