বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমায় ভীষণ মিস করছিলাম..!’ এতদিন সবথেকে বেশি কী মিস করছিলেন আলিয়া, জানেন?
আলিয়া ভাট
আলিয়া ভাট

'তোমায় ভীষণ মিস করছিলাম..!’ এতদিন সবথেকে বেশি কী মিস করছিলেন আলিয়া, জানেন?

  • এতদিন পর মনের গোপন কথা ফাঁস করলেন আলিয়া ভাট।

করোনার কোপ পড়েছিল বিনো দুনিয়ায়। এত দিন ধরে বন্ধ ছিল শ্যুটিং। অবশেষে একটু একটু করে চালু হচ্ছে শ্যুটিং। ফলে ফের বলি পাড়ায় তারকাদের আনাগোনা। যদিও এই করোনাকালে শ্যুটিংয়ের একটা জিনিস বেজায় মিস করছেন আলিয়া। এতদিন পর নিজের সেকথা ফাঁস করলেন অভিনেত্রী। 

কী মিস করছিলেন আলিয়া ভাট? আজ্ঞে পোস্ট প্যাক আপ শট-কেই মিস করছিলেন অভিনেত্রী। ছবির শ্যুট শেষ হওয়ার পর, ফটোগ্রাফারের লেন্সে ধরা পড়ে যে ছবি, সেই সেশনই ভীষণ ভাবে মিস করছিলেন তিনি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, ‘প্রিয় #postpackupshot তোমায় কী ভীষণ মিস করছিলাম। পুরোদমে কাজ ফিরে আসতে পেরে ধন্য এবং কৃতজ্ঞ’।

সেলিব্রিটি ফোটোগ্রাফার অভি গোয়ারিকরের লেন্সবন্দি আলিয়া। সেই ছবি শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্য়মের পাতায়। 

কিছুদিন আগেই ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং শেষ করেছেন আলিয়া। প্রায় দু'বছর পর শেষ হয় সঞ্জয় লীলা বনশালির ছবির শ্যুটিং। সেকথা সামাজিক মাধ্যমে জানিয়ে কলাকুশলী ও পরিচালকের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছিলেন ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাট। পরিচালক, কলাকুশলীদের পাশাপাশি মনখারাপ আলিয়ারও। সে কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে আলিয়া লেখেন, ‘২০১৯ সালের ৮ ডিসেম্বর আমরা গঙ্গুবাঈয়ের শ্যুটিং শুরু করেছিলাম… প্রায় ২ বছর পর ছবির শ্যুটিং শেষ হল। এই ফিল্ম এবং সেটটি দুটো লকডাউন … দুটো সাইক্লোনের মধ্য দিয়ে হয়েছে… পরিচালক এবং অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছিলেন!’ এত বাধা সত্ত্বেও ছবি থেকে আলিয়া যেই অভিজ্ঞতা পেয়েছে সেটা সারাজীবন মনে রাখবেন বলে জানিয়েছেন।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছাড়াও 'RRR', ‘ব্রক্ষ্মাস্ত্র’র মতো একাধিক বড় প্রোজেক্ট রয়েছে আলিয়ার হাতে। নিজের প্রযোজনা সংস্থায়, ‘ডার্লিংস’ ছবি তৈরি করছেন আলিয়া।

 

 

বন্ধ করুন