বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হিরো রোম্যান্স করতে পারে না, প্রযোজকের কাছে আমার নামে নালিশ ঠুকেছিল নুসরত’: যশ

‘হিরো রোম্যান্স করতে পারে না, প্রযোজকের কাছে আমার নামে নালিশ ঠুকেছিল নুসরত’: যশ

যশ-নুসরত

প্রেমদিবসে ‘বউ’কে নিয়ে বিরাট রহস্য ফাঁস করলেন যশ। কেমন ছিল এই জুটির সম্পর্কের শুরুটা? 

গত কয়েক মাস যাতব তাঁরাই টলিগঞ্জের 'টক অফ দ্য টাউন'। গত এক বছরে পুরোদস্তুর পালটে গিয়েছে যশ-নুসরতের সম্পর্কের সমীকরণ। এই বদলটা শুরুর দিকে আঁচ করতে পারেননি অনেকেই। ২০২১ সালের জানুয়ারিতে ‘বিবাহিত’ নুসরতের সঙ্গে যশের প্রেমের গুঞ্জন শুরু হয়। তবে মাস কয়েকের মধ্যেই সবটা পরিষ্কার হয়ে যায়। অগস্ট মাসেই যশের সন্তানের মা হয়েছেন নুসরত। নিখিল জৈনের সঙ্গে নুসরতের বিয়ে ‘অবৈধ’ জানিয়ে দিয়েছে কোর্ট। যশরত একসঙ্গেই ঘর বেঁধেছেন, এমনকি ইঙ্গিত মিলেছে বিয়েটাও সেরে ফেলেছেন দুজনে। যশকে প্রকাশ্যে ‘স্বামী’ সম্বোধন করতে দেখা গিয়েছে নুসরতকে। প্রতিদিনই নতুন রঙ লাগে যশ-নুসরতের প্রেমে। ঈশানকে নিয়ে এখন সুখের সংসার যশ-নুসরতের।

এই প্রেম কাহিনি হয়রান করেছে অনেককেই। ‘ওয়ান’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে, কিন্তু সেখানে সখ্যতা গড়ে উঠেনি যশ-নুসরতের। তবে ‘এসওএস কলকাতা’ সব হিসেব-নিকেশ উলটে দেয়। কেমন ছিল এই গল্পের শুরুটা? ভ্যালেন্টাইন্স ডে-র প্রাক্কালে সেই সত্যিটা ফাঁস করলেন দুজনে। চব্বিশ ঘন্টাকে দেওয়া এক সাক্ষাত্কারে যশ জানান, 'একদম পছন্দ করতাম না ওকে। আমি জানতাম এইরকম মানুষের থেকে দূরে থাকতে হবে। 

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 

একই সুর নুসরতের গলায়। ঈশান-জননী বলেন, ‘আমিও ওকে পছন্দ করতাম না। আমি জানতাম এটা ডেঞ্জার জোন আর এই জোনে কখনও ঢোকাই যাবে না’। এখানেই শেষ নয় যশ বলেন, প্রযোজককে নাকি তাঁর নামে নালিশও করে বসেছিলেন নুসরত। যাঁর প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন নায়িকা, সে নাকি রোম্যান্স করতেই জানে না এমনটা বলেছিলেন। ‘আপনার হিরো রোম্যান্স করতে পারে না, প্রযোজককে গিয়ে আমার নামে নালিশ করেছিল নুসরত, আর দেখুন কেমনভাবে কর্মফল আপনাকে তাড়া করে’, বেশ জোশ নিয়েই বললেন যশ। 

ছবির নাম না নিলেও ‘ওয়ান’-এর কথাই বলছেন দুজনে তা বেশ স্পষ্ট। তবে গত কয়েক বছরে সবটা পালটে গিয়েছে। রিল হোক আর রিয়েল লাইফ,যশ-নুসরতের রোম্যান্সে বুঁদ টলিপাড়া। খুব শীঘ্রই এই জুটিকে দেখা যাবে শিলাদিত্য মৌলিকের ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’তে। তিন নম্বরবার দুজনকে বড়ো পর্দায় দেখতে এক্সাইটেড ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.