বাংলা নিউজ > বায়োস্কোপ > War 2: বক্স অফিসে ধিকধিক করছে টাইগার ৩, এর মধ্যে প্রকাশ্যে হৃতিকের ওয়ার ২ রিলিজ ডেট, কবে মুক্তি পাচ্ছে?

War 2: বক্স অফিসে ধিকধিক করছে টাইগার ৩, এর মধ্যে প্রকাশ্যে হৃতিকের ওয়ার ২ রিলিজ ডেট, কবে মুক্তি পাচ্ছে?

প্রকাশ্যে ওয়ার ২ রিলিজ ডেট, কবে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি?

War 2: সদ্যই মুক্তি পেয়েছে টাইগার ৩। যশরাজ স্পাই ইউনিভার্সের এই ছবিটি বক্স অফিসে পাঠানকে না ছাপাতে পারলেও ভালোই ব্যবসা করছে। আর তখনই প্রকাশ্যে আনা হল এই স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবি ওয়ার ২ এর রিলিজ ডেট।

সদ্যই দীপাবলির সময় মুক্তি পেয়েছে টাইগার ৩। যশরাজ স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি হিসেবে এটি মুক্তি পেয়েছে। পাঠানকে ছাপিয়ে যেতে না পারলেও বক্স অফিসে মোটের উপর ভালোই ব্যবসা করছে সলমন অভিনীত এই ছবি। আর ঠিক তখনই প্রকাশ্যে এল এই স্পাই ইউনিভার্সের আগামী ছবি ওয়ার ২ এর রিলিজ ডেট। কবে মুক্তি পাবে হৃতিক রোশন পরিচালিত ছবি?

হৃতিক রোশন ওয়ার ২ কবে মুক্তি পাচ্ছে?

যশরাজ স্পাই ইউনিভার্সের পাঁচটি ছবি ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। এটির শুরু হয় এক থা টাইগার দিয়ে। তারপর ২০১৭ সালে আসে টাইগার জিন্দা হ্যায়। তার ঠিক দুই বছরের মাথায় মুক্তি পায় ওয়ার। ২০১৯ সালের এই ছবিতে নতুন চর কবীর হিসেবে আত্মপ্রকাশ ঘটান হৃতিক রোশন। তারপর ২০২৩ সালে পর পর মুক্তি পেল এই স্পাই ইউনিভার্সের দুটি ছবি। প্রথমে জানুয়ারি মাসে আসে শাহরুখ খান অভিনীত পাঠান এবং নভেম্বরে আসে সলমন খান অভিনীত টাইগার ৩। টাইগার ৩ -তেই শেষ দৃশ্যে দেখা মেলে হৃতিক রোশনের। তখনই প্রশ্ন উঠেছিল কবে মুক্তি পাবে এই ছবি? অবশেষে সেটার দিন ঘোষণা করল যশরাজ ফিল্মস।

আরও পড়ুন: 'এই আমার অত বয়স মোটেই নয়...' দাদাগিরিতে আলোর কোলের আয়েশাকে ধমক সৌরভের, কী হল?

আরও পড়ুন: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন যশরাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয়েছে যে ওয়ার ২ ২০২৫ সালের স্বাধীনতা দিবসের সপ্তাহান্তে মুক্তি পাবে। তিনি টুইট করে লেখেন, 'যশরাজ ফিল্মস ঘোষণা করল ওয়ার ২ এর রিলিজ ডেট। ২০২৫ এর স্বাধীনতা দিবসের সপ্তাহান্তে মুক্তি পাবে এই ছবি। যশরাজ স্পাই ইউনিভার্সের ষষ্ঠ ছবিও এবার তার মুক্তির দিন পেয়ে গেল। তাহলে ২০২৫ এ ১৪ অগস্ট বক্স অফিসে ফের একটা ঝড় দেখার জন্য প্রস্তুত হয়ে যান।' প্রসঙ্গত ওয়ার ২ ছবিটির পরিচালনা করবেন ব্রহ্মাস্ত্র খ্যাত পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

টাইগার ৩ প্রসঙ্গে

১২ নভেম্বর মুক্তি পেয়েছে টাইগার ৩। ভারতীয় বক্স অফিসে ছবিটি ২৭৫ কোটির ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই। এই ছবিতে নাম ভূমিকায় আছেন সলমন খান। জোয়ার চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে খলনায়ক হিসেবে দেখা গিয়েছে ইমরান হাশমিকে। ক্যামিও চরিত্রে ধরা দিয়েছেন হৃতিক রোশন এবং শাহরুখ খান। ছবিটি পরিচালনা করেছেন মণীশ শর্মা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.