বাংলা নিউজ > টুকিটাকি > Old Priest Marries 12 year Old Girl: ১২ বছরের কিশোরীর যৌন আবেদন বাড়াতে বিয়ে করলেন ৬৩ বছরের বুড়ো পুরোহিত!

Old Priest Marries 12 year Old Girl: ১২ বছরের কিশোরীর যৌন আবেদন বাড়াতে বিয়ে করলেন ৬৩ বছরের বুড়ো পুরোহিত!

এক ১২ বছরের কিশোরীকে বিয়ে করলেন ৬৩ বছরের এক বুড়ো পুরোহিত!

Old priest marries 12-year-old girl:  ঘানায় এক অদ্ভুত কাণ্ড ঘটে গেল সম্প্রতি। এক ১২ বছরের কিশোরীকে বিয়ে করলেন ৬৩ বছরের এক বুড়ো পুরোহিত! ছি ছি করছে নেটপাড়া।

পশ্চিম আফ্রিকার ঘানায় এক ৬৩ বছরের বুড়ো পুরোহিত ১২ বছরের এক কিশোরীকে বিয়ে করেছেন। আর তারপরই উসকে গিয়েছে বিতর্ক। নেটপাড়া জুড়ে চলছে ছিছিকার। শনিবার কাস্টমারি সেরেমনির মাধ্যমে ক্রওয়ার নুঙ্গুয়ায় পুরোহিত নুমো বোরকেটে লাওয়ে বিয়ে করেন সেই কিশোরীকে। যদিও এখন বিয়ে করলেও সেই নাবালিকার ৬ বছর বয়সেই তার এই ভবিতব্য ঠিক হয়ে গিয়েছিল। তখনই ঠিক করে রাখা হয় এই বুড়ো বরের সঙ্গেই তার বিয়ে হবে।

ঘানার স্থানীয় চ্যানেল অ্যাবলেডে এই বিয়ের বিস্তারিত ফুটেজ দেখানো হয়। সেটাই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে এই বৃদ্ধের সঙ্গে কিশোরীর বিয়েতে তাঁদের গোষ্ঠীর অনেকে উপস্থিত রয়েছেন। কিন্তু অনেকে আবার বিরোধিতা করেছে এই ভিডিয়ো এবং কাজের।

আরও পড়ুন: 'শুধরে যেতে পারি তোমায় পেয়ে...' ভেঙেছে একাধিক প্রেম, জন্মদিনে নতুন গানে সোহিনীকে কী প্রমিজ করলেন শোভন?

আরও পড়ুন: 'আজও তাকালে হৃদস্পন্দন মিস করি...' জোড়া লেগেছে ভাঙা সংসার, কিন্তু প্রিয়াঙ্কা প্রথম প্রেম নয় রাহুলের! কে সে?

কে কী বলছেন?

এক ব্যক্তি এই ফুটেজ দেখে লেখেন, ' স্ত্রী? শিশু বিবাহ অপরাধ বলেই ত জানি। ঘানাতেও সেই এক নিয়ম। কোনও নিয়ম রীতির জন্যই সেটাকে ভাঙা যায় না।' কেউ আবার লেখেন, 'এই দেশের অনেক কিছুই ভুল, আর এটা তার মধ্যে অন্যতম। ২০২৪ সালে দাঁড়িয়েও কী করে একটি ১২ বছরের মেয়ের বিয়ে হতে পারে? এটা কি কোনও মজা নাকি?'

আরও পড়ুন: 'লাফিয়ে ঝাঁপিয়ে সারাদিন...' ৫৫ - তেও শিশুসুলভ অজয়! জন্মদিনে বর কী কী করেন ফাঁস করলেন কাজল

আরও পড়ুন: রিয়েলিটি শো - র সঙ্গে যৌনতা - বেইমানি - প্রতিশোধ মিলেমিশে একাকার, লাভ সেক্স অউর ধোঁকা ২ - র টিজারে ঝলক বাংলার স্বস্তিকার

যদিও স্থানীয়দের তরফে জানানো হয়েছে বাইরের লোকজন তাঁদের এই আচার নিয়ম সম্পর্কে জানে না তাই এমন কথা বলছে। এই নিয়মের মাধ্যমে মেয়েটির যৌন আবেদন বাড়ানো হল যাতে এরপর সে স্ত্রী হিসেবে সব কাজ ঠিক করে করতে পারে। উপহার হিসেবে তাকে একটি সুগন্ধি উপহার দেওয়া হয়েছে। নুঙ্গুয়া গোষ্ঠীর তরফে এক নেতার তরফে জানানো হয়েছে এটা তাঁদের ধর্মীয় রীতি এবং আছে অনুযায়ী পালন করা হয়েছে। আর কিছুই না। যাঁরা এটার বিরোধিতা করছেন করতেই পারেন। কিন্তু তাতে তাঁদের কিছু যায় আসে না।

টুকিটাকি খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.