বাংলা নিউজ > টুকিটাকি > Political Leader in Lakme Fashion Week 2022: সকলের চেনা রাজনৈতিক নেতা, সেজেগুজে হাজির র‌্যাম্পে! চিনতে পারলেন ওঁকে

Political Leader in Lakme Fashion Week 2022: সকলের চেনা রাজনৈতিক নেতা, সেজেগুজে হাজির র‌্যাম্পে! চিনতে পারলেন ওঁকে

কে বলুন তো এই নেতা?

তাঁকে Lakme Fashion Week-এ কেউ সমালোচনা করছেন। কেউ বলছেন, বেশ করেছেন। আপনার কী মত? 

দেশের রাজনৈতিক মহলে তিনি বেশ পরিচিত নাম। ক্রমশ রাজ্যের সীমারেখা পেরিয়ে কেন্দ্রীয় স্তরেও গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন তিনি। এহেন নামজাদা রাজনীতিবিদকে একেবারে ভিন্ন আঙিনায় দেখে রীতিমতো হতবাক অনেকেই। জানেন কি, কে তিনি?

অন্য দেশের রাজনীতিবিদ বা নেতা-নেত্রী একটু ব্যতিক্রম কাজ করতে দেখলে আমরা যতটা না অবাক হই, তার চেয়ে বেশি অবাক হই নিজেদের পরিচিত নেতা-নেত্রীদের ব্যতিক্রমী কিছু করতে দেখলেই। যেমন অনেকেরই ধারণা, যাঁরা রাজনৈতিক নেতা-নেত্রী— তাঁদের রাজনৈতিক কাজের বাইরে আর কিছু করতে নেই। কিন্তু হালে এই ধারণাই সম্পূর্ণ ভেঙে দিলেন দেশের নামজাদা এই নেতা।

কে তিনি? আম আদমি পার্টির অতি পরিচিত এই নেতা, আর কেউ নন রাঘব চাড্ডা। ৩৩ বছরে এই নেতা ইতিমধ্যেই অত্যন্ত বড়সড় নাম হয়ে উঠেছেন। রবিবার তাঁকে একেবারে অন্য রূপে দেখা গেল। তিনি হাজির হলেন Lakme Fashion Week-এর র‌্যাম্পে।

রাঘবের আত্মীয় নামজাদা ডিজাইনার পবন সচদেব। পবনের ডিজাইন করা পোশাকেই হাঁটলেন রাঘব। শুধু তাই নয়, তাঁকে দেখা গেল শোস্টপারের ভূমিকাতেও।

পবন সচদেবের ডিজাইন করা পোশাকে হাঁটলেন রাঘব চাড্ডা। 
পবন সচদেবের ডিজাইন করা পোশাকে হাঁটলেন রাঘব চাড্ডা। 

তবে রাঘবকে এই ভূমিকায় দেখে নেটদুনিয়া দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে। কেউ বলেছেন, উনি একেবারে ‘সর্বঘটের কাঁঠালি কলা’। তবে এই ধরনের সমালোচনার পাশাপাশি জুটেছে প্রশংসাও।

অনেকেই বলেছেন, রাজনীতি করা মানেই জীবন থেকে বাকি সব কিছু বাদ দেওয়া নয়। কেউ বলেছেন, এমন নেতাই দেখতে চাই, যাঁরা অন্য মানুষের স্বপ্নপূর্ণের চেষ্টার পাশাপাশি নিজের স্বপ্নপূরণ করার দিকেও এগোবেন।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.