বাংলা নিউজ > টুকিটাকি > Woman who baths once in 10 days: উরি বাবা গো! ১০ দিনে একবার স্নান করে উৎফুল্ল এই মহিলা, কী বলছেন জানেন?
আইডেনের ভিডিয়ো ভাইরাল। ছবি সৌজন্য-ইনস্টাগ্রাম।

Woman who baths once in 10 days: উরি বাবা গো! ১০ দিনে একবার স্নান করে উৎফুল্ল এই মহিলা, কী বলছেন জানেন?

আইডেন বলছেন, ' এটা পরিবেশের জন্য ভাল। কারণ যত কম স্নান করা যাবে, ততই বাঁচবে প্রাকৃতিক সম্পদ, বাঁচবে জল।' তাঁর মতে, স্নান করলে তাঁর চুল আরও কুঁচকে যায়। তিনি বলছেন, স্নান না করলে নাকি তাঁর গা থেকে দুর্গন্ধও বের হয় না!

দিনের অন্যতম গুরুত্বপূর্ণ কাজ হল স্নান করা। দিনে স্নান করার একাধিক গুরুত্ব রয়েছে। পেশীর বেদনা মেটাতে, কিম্বা শরীরের দানা বাঁধা ক্ষতিকারক ব্যাকটেরিয়ার প্রকোপ কমাতে স্নানের গুরুত্ব অপরিসীম। ফলে স্নান করতে কুড়েমি লাগলেও স্নানের গুরুত্ব অপরিসীম।

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতেও পরোক্ষে স্নানের গুরুত্ব রয়েছে। তবে শীতকালে বা বর্ষাকালে আবহাওয়াজনিত কারণে অনেকেই বেশি স্নানের দিকে ঝুঁকতে পছন্দ করেন না। শীতের ঠাণ্ডা মরশুমে গায়ে জল পড়তেই কাঁপুনি ধরে অনেকরই! এবার তাঁদের দলে আরও এক জন সম্ভবত নাম লেখালেন! তিনি আইডান জেন। যাঁর এক টিকটক ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। সেখানে তিনি খুল্লামখুল্লা বলছেন যে, প্রতি ১০ দিনে একবার স্নান করেন তিনি। এটা তাঁর ভাল লাগে। কখনও ইচ্ছে করলে সপ্তাহ একবার স্নান করেন, নয়তো ১০ দিনে একবার স্নান করতে তাঁর মন্দ লাগে না। তিনি আরও বলছেন যে এবাবে স্নান না করে কয়েকদিন কাটালে নাকি তা স্বাস্থ্যকর! সৌভাগ্য ফেরাতে অমাবস্যায় রাশি অনুযায়ী লাগিয়ে নিন এই গাছগুলি, জানুন সময়কাল

আইডেন বলছেন, ' এটা পরিবেশের জন্য ভাল। কারণ যত কম স্নান করা যাবে, ততই বাঁচবে প্রাকৃতিক সম্পদ, বাঁচবে জল।' তাঁর মতে, স্নান করলে তাঁর চুল আরও কুঁচকে যায়। তিনি বলছেন, স্নান না করলে নাকি তাঁর গা থেকে দুর্গন্ধও বের হয় না। এমনকি ঋতুস্রাবের সময়ও আইডেন স্নান করেন না বলে ভিডিয়োতে জানিয়েছেন। ২৩ বছরের আইডেনের এই ভিডিয়ো এই মুহূর্তে ৩ মিলিয়ন ভিউ পেয়ে গিয়েছে টিকটককে। এগোচ্ছে তাঁর ভিডিয়োর ভিউয়ার সংখ্যা।

বন্ধ করুন