বাংলা নিউজ > টুকিটাকি > Kojagari Laxmi Puja 2023: কোজাগরী লক্ষ্মীর আশিসে দূর হোক অনটন, এই শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকেও

Kojagari Laxmi Puja 2023: কোজাগরী লক্ষ্মীর আশিসে দূর হোক অনটন, এই শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকেও

কোজাগরী লক্ষ্মীর আশিসে দূর হোক অনটন

Kojagari Laxmi Puja 2023 best wishes: কোজাগরী লক্ষ্মীর আশিসে দূর হোক সব অভাব অনটন। প্রিয়জনকেও এই শুভেচ্ছা জানান। বেছে নিন পছন্দের শুভেচ্ছাবার্তা।

রাত পোহালেই মা আসবেন ঘরে ঘরে। মা লক্ষ্মী। তাঁরই কৃপায় ভরে ওঠে আমাদের সংসার। ধনসম্পদে ভরে ওঠে আমাদের জীবনপথ। মায়ের পদচিহ্ন যে সংসারে পড়ে, সেখানে আর অভাব থাকে না। মুছে যায় দৈন্যের হাহাকার। ভরে ওঠে ভাঁড়ার। তাই নিজের জন্য যেমন এই পুজো, তেমনই এই পুজো প্রিয়জনের উদ্দেশ্যেও হওয়া উচিত। আমাদের আত্মীয়স্বজন ও চারপাশের মানুষগুলো যেন ভালো থাকে। মায়ের কাছে নিজের পাশাপাশি এমনটাও কামনা করুক আমাদের মন। তাই কোজাগরী লক্ষ্মী পুজো উপলক্ষেই প্রিয়জনদের জানান আপনার মনের শুভকামনা। পাঠিয়ে দিন পছন্দের শুভেচ্ছাবার্তাটি।

আরও পড়ুন: কেমন আঁচে কোন রান্না হবে? ভালোই জানত এই আদিম মানুষ, কী ধরা পড়ল গবেষণায়

  • মায়ের অশেষ কৃপা বর্ষিত হোক আপনার পরিবারের উপরে। সকলকে জানাই কোজাগরী লক্ষ্মী পুজোর প্রীতি ও শুভেচ্ছা। 
  • মা লক্ষ্মীর কৃপাদৃষ্টি সর্বদা আপনাদের উপরে থাকুক। তিনি যেন চঞ্চলা না হন। তোমাদের সকলের জন্য রইল কোজাগরী লক্ষ্মীপুজোর শুভেচ্ছা। 
  • মায়ের নাম করে কাজই শুরু করলে সাফল্য আসবেই। মা-ই তো অধিষ্ঠান করে রয়েছন সবেতে। কোজাগরী লক্ষ্মী পুজোর অসংখ্য শুভেচ্ছা জানাই তোমাদের সবাইকে। 
  • আপনার পরিবারে ভরে থাকুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। মা লক্ষ্মীর কাছে তেমনটাই কামনা করি। শুভ কোজাগরী লক্ষ্মী পুজো! 

আরও পড়ুন: ৬ কোটি দামে বিক্রি হচ্ছে গোটা গ্রাম! কীসের ‘খনি’ রয়েছে জানলে চমকে যাবেন

  • আপনার সংসার ঐশ্বর্যে পরিপূর্ণ থাক। সংসারে যেন কখনও অভাব না আসে। কোজাগরী লক্ষ্মী পুজোর পুণ্য লগ্নে এই কামনাই করি। 
  • সকলকে জানাই কোজাগরী লক্ষ্মী পুজোর প্রীতি ও শুভেচ্ছা।
  • এই লক্ষ্মী পুজোয় আপনার জীবনে সুখ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্য আসুক। শুভ লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানাই সকলকে!
  • এসো মা লক্ষ্মী বসো ঘরে/আমার এই ঘরে থাকো আলো করে..কোজাগরী লক্ষ্মী পুজোর শুভেচ্ছা সকলকে। 
  • মা লক্ষ্মীর কৃপা আপনার ও আপনার পরিবারের প্রতি সর্বদা থাকুক এই কামনা করি। শুভ লক্ষ্মী পুজো! 
  •   আপনার ধন-সম্পদ, সুখ-শান্তি অক্ষয় হোক...শুভ লক্ষ্মী পুজো! 

টুকিটাকি খবর

Latest News

‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.