বাংলা নিউজ > টুকিটাকি > Life Threatening Stunt: প্লাস্টিকে মুড়ে চলন্ত গাড়ির দরজা থেকে ঝুলছেন! ভাইরাল হতে গিয়ে নেটিজেনদের রোষে ব্যক্তি

Life Threatening Stunt: প্লাস্টিকে মুড়ে চলন্ত গাড়ির দরজা থেকে ঝুলছেন! ভাইরাল হতে গিয়ে নেটিজেনদের রোষে ব্যক্তি

ভাইরাল হতে গিয়ে নেটিজেনদের রোষে। (@sumit_cool_dubey/Instagram )

Life Threatening Stunt: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি ইন্টারনেটবাসীকে হতবাক করে দিয়েছে। আপনিও দেখুন।

ট্রাফিক নিয়মের তোয়াক্কা করেননি। প্লাস্টিকে ভালো করে মুড়ে বন্ধুকে গাড়ি থেকে নীচে ঝুলিয়ে দিয়েছিলেন গাড়ির চালক। ভালো গতিতেই হুড়মুড়িয়ে এগিয়ে চলছিল গাড়িটি। ব্যস্ত রাস্তায় সকলের মাঝে ভাইরাল হওয়াই ছিল উদ্দেশ্য। তারপরেই ঘটে গিয়েছে কাণ্ডটা। ভিডিয়ো শেয়ার করে রীতিমত কথা শুনতে হচ্ছে সকলের। এমনকি এই বিপজ্জনক স্ট্যান্টের জন্য পুলিশি ব্যবস্থাও নেওয়া হতে পারে বলে অনুমান।

ভাইরাল হওয়ার জন্য, আজকাল মানুষ কত কি না করে চলেছেন। ইন্টারনেটের দিকে তাকালেই বেশ অবাক হতে হয় বটে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার জন্য কারও জীবনের ঝুঁকি নেওয়া কতটা ঠিক? এরকমই একটা ভয়াবহ কাজ করে একজন ইনফ্লুয়েন্সরকে ইনস্টাগ্রামে প্রচুর সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে। কারণ ভাইরাল রিল তৈরি করতে গিয়ে তিনি যে শুধু ট্রাফিক নিয়ম লঙ্ঘন করেছেন, তা কিন্তু নয়। বন্ধুর পাশাপাশি অন্যান্য পথচারীদের জীবনও বিপন্ন করেছেন গাড়ির চালক। তিনি এমন একটি স্টান্ট করেছিলেন যার জন্য নেটিজেনরা পুলিশকেও অনুরোধ করছেন যাতে এই অদ্ভুত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়।

কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিয়োতে

ভাইরাল ক্লিপে দেখা গিয়েছে যে রিল তৈরি করার জন্য ইনফ্লুয়েন্সর তাঁর বন্ধুকে একটি কালো চলন্ত গাড়ির দরজায় ঝুলিয়ে টেপের সাহায্যে প্লাস্টিকে মুড়ে দিয়েছেন। গাড়ি চলছে, লগ ঝুলছে এবং সবাই এমন আচরণ করছে যেন তাঁরা একটি বড় কাজ করেছেন। এই রিলটি পোস্ট করার সময় পোস্ট দাতা লিখেছিলেন - ভাইয়ের ঘুমোতে ঘুমোতে যাওয়ার প্রয়োজন ছিল। যাইহোক, বিষয়টি ভাইরাল হয়ে যাওয়ার পর, অনেক ব্যবহারকারীই বন্ধুর জীবন নিয়ে খেলা এবং তাঁকে বিপদে ফেলার জন্য ইনফ্লুয়েন্সরের সমালোচনা করতে শুরু করেছেন।

এই ভিডিয়ো ক্লিপটি ১২ এপ্রিল ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সর @sumit_cool_dubey-এর হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছিল। যা ইতিমধ্যেই ৯২.২ মিলিয়ন ভিউ এবং ২১ লক্ষ লাইক পেয়েছে। এছাড়াও, এই ক্লিপটি ফেসবুক থেকে ইউটিউবে শেয়ার করা হচ্ছে এখন যেখানে নেটিজেনরা পুলিশকে অনুরোধ করছেন যাতে এই ইনফ্লুয়েন্সরের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হয়, যাতে অন্য ব্যক্তিরা তাঁর দ্বারা প্রভাবিত হয়ে এই ধরনের স্টান্ট করার আগে ১০ বার অন্তত চিন্তা করেন।

এর আগে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেঙ্গালুরুতে শুট করা এমনই একটি ভিডিয়োর ব্যাপকভাবে নিন্দা করেছিলেন যেটিতে একটি ছেলেকে একটি চলন্ত স্কুটারের ফুটরেস্টে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। শহরের আইটি সেন্টার হোয়াইটফিল্ডের একটি ব্যস্ত রাস্তার মাঝখানে এই ঝুঁকিপূর্ণ স্টান্টটি করা হয়েছিল।

টুকিটাকি খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.