বাংলা নিউজ > টুকিটাকি > অন্য ফ্লেভারেও পাওয়া যায় Parle-G-র বিস্কুট! ভাবতে পেরেছিলেন কখনও

অন্য ফ্লেভারেও পাওয়া যায় Parle-G-র বিস্কুট! ভাবতে পেরেছিলেন কখনও

ছবি: টুইটার (Twitter)

এক টুইটার ব্যবহারকারী পার্লে-জি-এর এই অদেখা ফ্লেভারের বিষয়েই জানান। তিনি সাদা রঙের প্যাকেটের পার্লে-জি-র ছবি পোস্ট করেন। সেই প্যাকেটের গায়ে লেখা 'বেরি অ্যান্ড ওটস'। অর্থাত্, সাধারণ পার্লে-জির বাইরে, এবার যেন হালকা প্রিমিয়াম হচ্ছে আমাদের সুপরিচিত এই বিস্কুট। 

Parle-G কোনও বিস্কুট নয়। এটি ভারতের অনেকের শৈশব। মধ্যবিত্তদের ছোটোবেলার আবেগ এই বিস্কুট। এবার সেই বিস্কুটেরই ফ্লেভারে বদল আনল সংস্থা।

পার্লে-জি-র সাধারণ প্যাকেটটি দেখেই আমরা অভ্যস্ত। তবে এবার অন্য স্বাদেও এসেছে সেই বিস্কুট। শুধু ছোটোবেলাই নয়। অনেকে আজও চায়ের সঙ্গে এই বিস্কুট ডুবিয়ে খান। তাঁদের জন্য তাই এটি বেশ মজার বিষয়। আরও পড়ুন: সস্তা রইল না? তুঙ্গে উৎপাদনের খরচ, দাম বাড়ছে জনপ্রিয় বিস্কুট Parle-র

সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী পার্লে-জি-এর এই অদেখা ফ্লেভারের বিষয়েই জানান। তিনি সাদা রঙের প্যাকেটের পার্লে-জি'র ছবি পোস্ট করেন। সেই প্যাকেটের গায়ে লেখা 'বেরি অ্যান্ড ওটস'। অর্থাত্, সাধারণ পার্লে-জির বাইরে, এবার যেন হালকা প্রিমিয়াম হচ্ছে আমাদের সুপরিচিত এই বিস্কুট। তবে এমন নতুন ফ্লেভার আনলেও সম্ভবত সেই বিষয়ে খুব বেশি প্রচার করেনি পার্লে-জি। কারণ কয়েক মাস আগেই বাজারে এই নয়া ফ্লেভারের পার্লে-জি এসে গিয়েছে।

শুধু ফ্লেভারেই যে নতুনত্ব, তা কিন্তু নয়। মোড়কের নকশাতেও বদল আনা হয়েছে। সাদা মোড়কে লাল হরফে বড় করে ওটস-এর 'O'-টি লেখা হয়েছে। যেন কোনও প্রিমিয়াম কুকিজ বিস্কুট। তবে পাশের সেই মিষ্টি শিশুটির ছবি কিন্তু এখনও রয়েছে।

<p>ছবি: টুইটার</p>

ছবি: টুইটার

(Twitter)

তবে পার্লে-জি এমনই বিস্কুট, যার খুব বেশি প্রচারের দরকার হয় না। ইতিমধ্যেই এই নয়া ফ্লেভার নজর কেড়েছে সকলের। অনেকেই উত্সাহের বশে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন। টুইটার, ফেসবুকে সবার নজর কেড়েছে সেই বিস্কুট। স্থানীয় দোকানেও অনেকে পার্লে-জি-র এই নয়া ফ্লেভারের বিস্কুটের খোঁজ করছেন।

তবে শুধু এই 'বেরি অ্যান্ড ওটস'-ই নয়। আরও বেশ কয়েকটি নতুন ফ্লেভার এনেছে পার্লে-জি। 'কিশমি', 'গোল্ড' ইত্যাদি নয়া ফ্লেভার ও তার মোড়কের ছবিও সোশ্যাল মিডিয়ায় অনেকে শেয়ার করেছেন। আরও পড়ুন: পার্লে-জি দিয়ে বরফি! ব্লগারের কাণ্ড রাতারাতি ভাইরাল নেটদুনিয়ায়

পুরনো পার্লে-জি আর পাওয়া যাবে তো? সেই নিয়ে অবশ্য চিন্তার কিছু নেই। অরিজিনাল ফ্লেভারের বিস্কুটটি তুলছে না পার্লে। সেটি এখনও দোকানে সহজেই উপলব্ধ।

বন্ধ করুন