বাংলা নিউজ > টুকিটাকি > Woman skipping while cycling: সাইকেল চালাতে-চালাতে স্কিপিং তরুণীর, ভাইরাল বুকে ভয় ধরানো স্টান্টের ভিডিয়ো

Woman skipping while cycling: সাইকেল চালাতে-চালাতে স্কিপিং তরুণীর, ভাইরাল বুকে ভয় ধরানো স্টান্টের ভিডিয়ো

এক তরুণী সাইকেল চালানোর সময় ঝুঁকিপূর্ণ স্টান্ট করছেন। (Instagram)

woman skips rope while riding a bicycle stunt video divides the internet: নেট দুনিয়ায় মাঝে মাঝেই স্টান্ট করতে দেখা যায় অনেককে। বছরের শুরুতে তেমনই দেখা গেল এক তরুণীকে। সাইকেলের উপর সাহসী স্টান্টে রত তিনি।

নেট দুনিয়ায় মাঝে মাঝেই সাহসী স্টান্টের ভিডিয়ো ছড়িয়ে পড়ে। কারও কারওর এই ধরনের স্টান্ট করার সহজাত ক্ষমতা থাকে। অনায়াসেই চোখের নিমেষে তারা চমক দেখিয়ে দেন। অন্যরা অবশ্য অ্যাড্রেনালিনের বশে পড়েই এমনটা করে। কেউ কেউ আবার শুধুই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার বাড়াতে এমন ঝুঁকি নেন। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যায়, এক তরুণী সাইকেল চালানোর সময় ঝুঁকিপূর্ণ স্টান্ট করছেন। বুশরা নামে পরিচিত ওই তরুণীকে ভিডিয়োতে সাইকেল চালাতে চালাতে স্কিপিং করতে দেখা যায়।

ভিডিয়ো ক্লিপটিতে দেখা যায়, একটি মনোরম হাইওয়ে ধরে সাইকেল চালাচ্ছেন বুশরা। তবে চমকটা অন্য জায়গায়। তিনি যে শুধুই সাইকেল চালাচ্ছেন, তা নয়। মাল্টি টাস্কিংয়ে পারদর্শী এই তরুণী একইসঙ্গে স্কিপিংও করছে। দুই চাকার নীচ দিয়ে ঘুরে আসছে সেই স্কিপিংয়ের দড়ি। তার পোশাকের সঙ্গে রয়েছে '2023' লেখা একটি ছোটো প্ল্যাকার্ড।

ভিডিয়োটির সঙ্গে রয়েছে একটি ক্যাপশন। সেখানে তরুণীটি হিন্দিতে লেখেন, ‘চারো তরফ হ্যায় ২০২৩ কে চারচে অউর স্কিপিং ক্যাসি লাগি (অর্থাৎ সব জায়গায় ২০২৩ নিয়ে চর্চা চলছে, আপনার আমার স্কিপিং করা কেমন লাগল?)’

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের অনেকেরই বেশ পছন্দ হয় স্টান্টটি। তরুণীর ভারসাম্য রাখার দক্ষতা এবং সমন্বয় দেখে অনেকেই অবাক হয়ে যান। তরুণীর নিয়মিত অনুগামীরা তার প্রশংসা করেছেন এবং লাভ রিয়্যাক্ট দিয়ে কমেন্ট সেকশনটি ভরিয়ে তোলেন।

তবে, কেউ কেউ তাঁর সুরক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন। এই ধরনের স্টান্ট করলে বিপদ হতে পারে, এমন কথাও বলেন। কয়েকজন লেখেন, স্টান্ট করতে করতে চাকায় দড়ি আটকে গেলে যে কোনও সময় বড় দুর্ঘটনা ঘটতে পারে । একজন ব্যবহারকারী লিখেছেন, এমন স্টান্ট করার আগে সুরক্ষার দিকটা দেখা উচিত। অন্য একজন মন্তব্য করেছেন,খুব কঠিন কিন্তু অসামান্য পারফরম্যান্স। তৃতীয় একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর কথায়, তরুণী যে কোনও সময় আহত হতে পারতেন।

ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে, বুশরার মোট ৭৩২০০০ ফলোয়ার রয়েছে। তরুণীর কথায়, তিনি একজন 'স্বশিক্ষিত নৃত্য শিল্পী।' সাইকেল চালানো তাঁর প্রিয় শখ। প্রায়ই সাইকেল চালানোর সময় তিনি নাচের ভিডিয়ো শেয়ার করেন।

বন্ধ করুন