বাংলা নিউজ > টুকিটাকি > প্রচারের আলোয় মিস্টার বিস্ট, তারকা ইউটিউবার চড়লেন সবচেয়ে দামি গাড়ি

প্রচারের আলোয় মিস্টার বিস্ট, তারকা ইউটিউবার চড়লেন সবচেয়ে দামি গাড়ি

মিস্টার বিস্ট

গাড়িগুলির চালানোর অভিজ্ঞতার পাশাপাশি তুলে ধরেছেন গাড়িগুলির বিভিন্ন ধরনের ফিচারও। এই নিয়ে তিনি একটি টিজার পোস্ট করেছেন এক্স প্ল্যাটফর্মে (যা আগে টুইটার নামে পরিচিত ছিল)।

ইউটিউবার জিমি ডোনাল্ডসন ওরফে মিস্টার বিস্ট সম্প্রতি পোস্ট করেছেন একটি গাড়ি সংক্রান্ত ভিডিয়ো। আজকের সময়ের প্রতি মূহূর্তের সঙ্গী ইউটিউবকে ব্যবহার করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই ইউটিউবার। তিনি সম্প্রতি বিভিন্ন ধরনের গাড়িতে চেপে অভিজ্ঞতা সংগ্রহ করে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ১ মিলিয়ন মার্কিন ডলারের জাঙ্ক কার থেকে ১০০ মিলিয়ন ডলারের ফেরারি, বিভিন্ন মূল্যে, বিভিন্ন ফিচারযুক্ত নানান ধরনের গাড়িতে চড়ে তিনি অভিজ্ঞতা জানিয়েছেন এবং পরীক্ষা-নিরীক্ষা করেছেন গাড়িগুলির গুণমান। গাড়িগুলির চালানোর অভিজ্ঞতার পাশাপাশি তুলে ধরেছেন গাড়িগুলির বিভিন্ন ধরনের ফিচারও। এই নিয়ে তিনি একটি টিজার পোস্ট করেছেন এক্স প্ল্যাটফর্মে (যা আগে টুইটার নামে পরিচিত ছিল)।

 

টিজারটি পোস্ট করে তিনি সেখানে লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না আমরা একটা উড়ন্ত গাড়ি, একটা নৌকার মতো গাড়ি এবং ১০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের গাড়ি পাবো ভিডিয়োটি শুটের জন্য।’ ভিডিয়োতে মিস্টার বিস্ট জানাচ্ছেন, এই সমস্ত গাড়িগুলি বিস্ফোরণ, জলে ডুবে যাওয়া, এমন কি উড়ন্ত অবস্থাতেও চলতে পারে, সেই কারণেই এগুলি এত দামী। বিভিন্ন ধরনের গাড়ি চালনা করা এবং টেস্টিং করার পর শেষ পর্যন্ত ইউটিউবার মিস্টার বিস্ট চড়ে বসেন ১০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের ফেরারি গাড়িতে। তিনি বলেন, এই গাড়িটি এতটাই ঐতিহাসিক এবং মূল্যবান যে একমাত্র জাদুঘরের প্রতিনিধি এই গাড়ি চালানোর অনুমতি পেতে পারেন। এই গাড়িটি রাস্তায় চালানোর আগে সুনিশ্চিত করা হয়েছিল রাস্তায় কোনও খানা-খন্দ আছে কিনা, যাতে এই গাড়িটির কোনও রকম ক্ষতি না হয়।

আরও পড়ুক: Vande Bharat Trains Latest Update: দেশের মধ্যে সবচেয়ে বেশি বন্দে ভারত কোন শহরে? কলকাতা কত নম্বরে আছে জানুন

মিস্টার বিস্ট ২০২১ সালে ৫৪ মিলিয়ন মার্কিন ডলার উপার্জন করেছেন তার ইউটিউব চ্যানেল থেকে। ফোর্বসের তথ্য অনুসারে, এই ইউটিউবার প্রতি মাসে ৫ মিলিয়ন মার্কিন ডলার পর্যন্ত উপার্জন করে থাকেন। ইউটিউবের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত ইউটিউবার তিনিই। ২০১২ সাল থেকে ইউটিউবে সক্রিয় থাকা সত্ত্বেও ২০১৮ সাল থেকে প্রচারে আসেন মিস্টার বিস্ট। সম্প্রতি প্রচারে এসেছেন গাড়ি সংক্রান্ত ভিডিয়োটি করার সুবাদে।

 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.