বাংলা নিউজ > ঘরে বাইরে > 'গুপ্তধনে'র আশায় নিজের মেয়েকে যৌন নিগ্রহ, বলির চেষ্টা… লোভের ফাঁদে অমানবিক বাবা!
গুপ্তধনের আশায় নিজের মেয়েকে নরবলি দেওয়ার চেষ্টা মহারাষ্ট্রে (ছবিটি প্রতীকী)

'গুপ্তধনে'র আশায় নিজের মেয়েকে যৌন নিগ্রহ, বলির চেষ্টা… লোভের ফাঁদে অমানবিক বাবা!

  • Human Sacrifice: যেই তরুণীকে নরবলি দেওয়ার ছক কষা হয়েছিল, সে পড়াশোনার জন্য নিজের মামাবাড়িতে থাকত। এক সপ্তাহ আগে সে নিজের বাড়িতে আসে। এরপর বিগত পাঁচদিন ধরে বিভিন্ন তান্ত্রিক রীতি হতে থাকে সেই বাড়িতে।

এক ১৮ বছর বয়সি মেয়েকে নরবলি দেওয়ার চেষ্টার অভিযোগে মহারাষ্ট্রে ৯ জন ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলায় গুপ্তধনের সন্ধানের অন্ধবিশ্বাসের থেকে এই কাণ্ড ঘটানো হয় বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, ঘটনায় মূল অভিযুক্ত মেয়ের বাবা নিজে। তাছাড়া ধৃতদের মধ্যে একজন তান্ত্রিকও আছে। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে এক ব্যক্তির দুই কন্যা সন্তান আছে। সেই ব্যক্তি নাকি নিজের বড় মেয়েকে যৌন নিগ্রহ করত।

এদিকে জানা গিয়েছে, যেই তরুণীকে নরবলি দেওয়ার ছক কষা হয়েছিল, সে পড়াশোনার জন্য নিজের মামাবাড়িতে থাকত। এক সপ্তাহ আগে সে নিজের বাড়িতে আসে। এরপর বিগত পাঁচদিন ধরে বিভিন্ন তান্ত্রিক রীতি হতে থাকে সেই বাড়িতে। তরুণীর বাবা নিজের মেয়েকে নরবলি দিয়ে দাফন করবে বলে বাড়ির পাশেই একটি বড় গর্তও খুড়ে ফেলে।

এরই মাঝে ভুক্তভোগী তরুণী কোনওভাবে তার বন্ধুকে এই তান্ত্রিক আচার রীতি সম্পর্কে জানাতে সক্ষম হয়। এরপর সেই তরুণীর বন্ধু পুলিশকে খবর দিলে তারা বিষয়টি নিয়ে সতর্ক হয়। সেই মতো এই নরবলির ঘটনা বানচাল করে পুলিশ। সঙ্গে মোট ৯ জনকে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে পুলিশ। এক শীর্ষ পুলিশ কর্মকর্তা জানান, এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ধারা ৩০৭ (খুনের চেষ্টা), ৩৭৬ (ধর্ষণ) এবং আরও অন্যান্য আইনের প্রাসঙ্গিক ধারার অধীনে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

বন্ধ করুন