বাংলা নিউজ > ঘরে বাইরে > চাষের জমিতে আচমকা নেমে এল সেনার বিমান, এলাকায় আবার মাওবাদীদের দাপট
বিমানকে ঘিরে জনতার ভিড় (Santosh Kumar/HT Photo) (HT_PRINT)

চাষের জমিতে আচমকা নেমে এল সেনার বিমান, এলাকায় আবার মাওবাদীদের দাপট

  • আচমকা আকাশ থেকে বিমান নেমে আসতে দেখে আতঙ্ক ছড়ায় এলাকায়। পরে কৌতুহলী মানুষ ভিড় করেন বিমানকে ঘিরে।

ভারতীয় সেনার একটি মাইক্রো লাইট এয়ারক্রাফট শুক্রবার জরুরী অবতরণ করে বুদ্ধ গয়া থানা এলাকায়। একটি চাষের জমিতে জরুরী অবতরণ করে ওই বিমান। এদিকে গোটা এলাকায় মাওবাদীদের দাপট রয়েছে। আচমকা আকাশ থেকে বিমান নেমে আসতে দেখে আতঙ্ক ছড়ায় এলাকায়। পরে কৌতুহলী মানুষ ভিড় করেন বিমানকে ঘিরে। তবে বিমানে থাকা দুজনেই নিরাপদে রয়েছেন।

প্রয়াগরাজের পিআরও সমীর গঙ্গাখেদকর জানিয়েছেন, সকাল ৮টা ২৫ নাগাদ প্রিকশনারি ল্যান্ডিং করেছিল। বিমানে থাকা দুজনেই নিরাপদে রয়েছেন। ভারতীয় সেনা এয়ারক্রাফটটি পরীক্ষা করে দেখবে। তারপর এটি নিয়ে যাওয়া হবে। 

এদিকে স্থানীয় সূত্রে খবর,এদিন সকালে কৃষকরা দেখেন আকাশ থেকে বিমানটি নেমে আসছে। আতঙ্কে যে যেদিকে পারে ছুটতে থাকে। পরে তাঁরাই দুজনকে বিমানের ভেতর থেকে বের করেন। এয়ারক্রাফটের একটি চাকা ভেঙে গিয়েছে।এদিকে এভাবে জমিতে বিমান নামায় ফসলের ক্ষতি হয়েছে। ক্ষতিপূরণের দাবি তুলেছেন তারা।

কৃষক বাসুদেও পাসওয়ান বলেন, আমরা দেখলাম প্লেনটা নেমে আসছে। এরপর গমের ক্ষেতের মধ্যে নামল। ফসলের প্রচুর ক্ষতি হয়েছে। এদিকে পুলিশ গিয়ে গোটা এলাকা ঘিরে ফেলে। তবে পিআরও জানিয়েছেন অ্যাডভেঞ্চারের সময় পাইলট কোনও টেকনিকাল কারণে বিমানটি চাষের জমিতে নামাতে বাধ্য হয়েছেন। 

 

বন্ধ করুন