বাংলা নিউজ > ঘরে বাইরে > ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছেন অর্ণব গোস্বামী, এই অভিযোগে ফের FIR মুম্বই পুলিশের
অর্ণব গোস্বামী (ছবি সৌজন্য এএনআই)
অর্ণব গোস্বামী (ছবি সৌজন্য এএনআই)

ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছেন অর্ণব গোস্বামী, এই অভিযোগে ফের FIR মুম্বই পুলিশের

ফের বিপাকে বিতর্কিত সঞ্চালক 

পালঘরে সাধুহত্যা নিয়ে মন্তব্য করে ইতিমধ্যেই নাস্তানাবুদ অর্ণব গোস্বামী। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রায় ১২ ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। এবার মুম্বইয়ের বান্দ্রায় অবস্থিত একটি মসজিদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করার অভিযোগে এফআইআর হল অর্ণবের নামে। রবিবার এই কথা জানিয়েছে মুম্বই পুলিশ।  

২৯শে এপ্রিল রিপাবলিক টিভির সঞ্চালক নিজের শোতে দেখিয়েছিলেন মসজিদের ছবি ও প্রশ্ন করেছিলেন ১৪ এপ্রিল সেখানেে অত লোক এল কোথা থেকে। দক্ষিণ মুম্বইয়ের পাইধোনি পুলিশ স্টেশনেে এফআইআর দায়ের করেছেন রাজা এডুকেশনের সম্পাদক ইরফান আবুবকর শেখ। 

শেখের মতে একটি বিশেষ সম্প্রদায়কে আক্রমণ করেছেন অর্ণব। তাঁর দাবি যে ১৪ এপ্রিল বান্দ্রা স্টেশনে পরিযায়ী শ্রমিকদের ভিঁড় করার ক্ষেত্রে মসজিদের কোনও ভূমিকা ছিল না। আইপিসির ১৫৩, ১৫৩-এ, ৫০০, ৫১১ ও ১২০-বি ধারায় কেস দায়ের হয়েছে অর্ণবের বিরুদ্ধে। 

পালঘর মামলায় সুপ্রিম কোর্ট অর্ণবকে তিন সপ্তাহের জন্য গ্রেফতারির হাত থেকে মুক্তি দিয়েছিল। একই সঙ্গে বলেছিলে যে এই ঘটনায় আর নতুন করে এফআইআর দায়ের করা যাবে না। এবার অন্য একটি মামলায় অভিযোগ দায়ের হল বিতর্কিত সঞ্চালকের বিরুদ্ধে। 

বন্ধ করুন