বাংলা নিউজ > ঘরে বাইরে > Assam Boat capsizes: অসমের ব্রহ্মপুত্রে নৌকাডুবি! সার্কেল অফিসার সমেত ৭ জন নিখোঁজ

Assam Boat capsizes: অসমের ব্রহ্মপুত্রে নৌকাডুবি! সার্কেল অফিসার সমেত ৭ জন নিখোঁজ

অসমে নৌকাডুবি। (ছবিটি প্রতীকী)

নিখোঁজদের খোঁজে তৎপরতা দেখা গিয়েছে প্রশাসনিক স্তরে। জানা গিয়েছে, সার্কেল অফিসারের নেতৃত্বে এক ব্রিজের নিচে ভূমিক্ষয়ের বিষয়ে নীরিক্ষণ করতে একটি প্রশাসনিক টিম রওনা হয়েছিল। তারপরই এই ঘটনা ঘটে যায়।

উৎপল পরাশর

অসমের ধুবড়ি জেলায় নৌকাডুবির ঘটনায় ৭ জন নিখোঁজ। এক কাঠের নৌকায় তাঁরা অসমের ব্রহ্মপুত্র নদীতে সফর করছিলেন। নিখোঁজদের মধ্যে রয়েছেন একজন সার্কেল অফিসার। বৃহস্পতিবারের এই ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। বেলা ১১ টা নাগাদ এই ঘটনা ঘটেছে বলে খবর।

নিখোঁজদের খোঁজে তৎপরতা দেখা গিয়েছে প্রশাসনিক স্তরে। জানা গিয়েছে, সার্কেল অফিসারের নেতৃত্বে এক ব্রিজের নিচে ভূমিক্ষয়ের বিষয়ে নীরিক্ষণ করতে একটি প্রশাসনিক টিম রওনা হয়েছিল। তারপরই এই ঘটনা ঘটে যায়। জানা গিয়েছে ধুবড়ি, ফুলবাড়ি ব্রিজের নিচে অল্প খানিকটা ব্রহ্মপুত্রের থেকে আসা জলাশয় রয়েছে। সেই ছোট্ট চ্যানেলটি পার করছিল ওই নৌকা। তখনই আচমকা উল্টে যায় নৌকা। জানা গিয়েছে, অন্তত ২৫ জনকে নিয়ে সফর করছিল নৌকা। জানা গিয়েছে, এলাকায় ভূমিক্ষয়ের খোঁজ নিতে ও এলাকার ভূমি পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গিয়ে ওই নৌকা দুর্ঘটনার কবলে পড়ে যায়। ভারতে সংস্কৃত ভাষায় কতজন কথা বলতে পারেন জানেন?

এদিকে, জানা গিয়েছে, কয়েকজন সেই দুর্ঘটনার সময় সাঁতার কেটে প্রাণ বাঁচিয়েছেন। তবে অনেকেই আপাতত নিখোঁজ। এনডিআরএফ, এসডি আরএফ, নেমেছে উদ্ধারে। এছাড়াও বিএসএফের একটি দল নেমেছে খোঁজে। আশা করা হচ্ছে খুভ শিঘ্রই ওই সার্কেল অফিসার সহ নিখোঁজ ৭ জনকে খুঁজে পাওয়া যাবে।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন