বাংলা নিউজ > ঘরে বাইরে > Bhupesh Baghel-Mahadev App Link: 'তিনিই দুবাইতে…', ভূপেশ বাঘেলের 'পর্দা ফাঁস' করলেন মহাদেবের 'পাণ্ডা'!

Bhupesh Baghel-Mahadev App Link: 'তিনিই দুবাইতে…', ভূপেশ বাঘেলের 'পর্দা ফাঁস' করলেন মহাদেবের 'পাণ্ডা'!

মহাদেব অ্যাপের ‘মালিক’ শুভম সোনি এবং ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল

ভিডিয়োতে শুভম দাবি করেন, 'আমিই মহাদেব অ্যাপের মালিক। সৌরভ চন্দ্রাকর এবং রবি উপ্পল আমার পরামর্শদাতা।' তাঁর দাবি, বাঘেলের পরামর্শেই দুবাইয়ে পালিয়ে গিয়েছেন তিনি। এদিকে বাঘেলের দাবি, শুভম সোনিকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেন না। কোনওদিন তাঁর সঙ্গে দেখাও হয়নি শুভমের।

মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে তোলপাড় ছত্তিশগড়ের রাজনীতি। আর এরই মধ্যে গতকাল বিজেপির তরফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। উক্ত ভিডিয়োতে শুভম সোনি নামক এক ব্যক্তি নিজের বক্তব্য পেশ করেন। তাঁর দাবি, মহাদেব বেটিং অ্যাপের মালিক তিনিই। আর ভিডিয়োতে সেই শুভম সোনি দাবি করেন, ভূপেশ বাঘেলই নাকি তাঁকে দুবাই যেতে পরামর্শ দিয়েছিলেন। ভিডিয়োতে শুভম দাবি করেন, 'আমিই মহাদেব অ্যাপের মালিক। সৌরভ চন্দ্রাকর এবং রবি উপ্পল আমার পরামর্শদাতা।' সেই ভিডিয়োতে শুভম বলেন, 'আমাদের ব্যবসা যখন বাড়তে থাকে, তখনই আমরা আইনি জটিলতায় পড়তে থাকি। তাই আমাদের সুরক্ষার প্রয়োজন হয়ে পড়েছিল। তখনই ভর্মাজির সঙ্গে আলাপ হয়। বৈঠক করি তাঁর সঙ্গে। এরপর সুরক্ষার বদলে টাকা দেওয়া শুরু হয়।' (আরও পড়ুন: দেড় বছর ধরে চলছে তদন্ত, অবশেষে মহাদেব বেটিং অ্যাপকে নিষিদ্ধ ঘোষণা করল কেন্দ্র)

ভিডিয়োতে শুভম বলেন, 'প্রথম দিকে প্রতি মাসে ১০ লাখ টাকা করে দিতাম। আমাদের কাজ আরও বাড়তে থাকল। পরে রায়পুরে মুখ্যমন্ত্রী স্যার এবং বিট্টুর সঙ্গে দেখা হয়।' তাঁর দাবি, বাঘেলের পরামর্শেই দুবাইয়ে পালিয়ে গিয়েছেন তিনি। উল্লেখ্য, ইডির তরফে দাবি করা হয়, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলকে ৫০৮ কোটি টাকা দিয়েছিল মহাদেব বেটিং অ্যাপের প্রোমোটাররা। ছত্তিশগড়ে নির্বাচনী প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাদেব অ্যাপের প্রসঙ্গ তুলে কংগ্রেস এবং বাঘেলকে তোপ দেগেছেন। এরই মাঝে এবার বিজেপির তরফ থেকে এই ভিডিয়ো প্রকাশ করা হল। যাতে আরও অস্বস্তিতে পড়বেন বাঘেল। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই খারিজ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী। তাঁর দাবি, শুভম সোনিকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেন না। কোনওদিন তাঁর সঙ্গে দেখাও হয়নি শুভমের।

জানা গিয়েছে, এই মামলায় সম্প্রতি অসীম দাস এবং ভিম সিং যাদব নামক দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ইডি জানায়, বৃহস্পতিবার রায়পুরের এক হোটেল থেকে ৫.৩৯ কোটি নগদ উদ্ধার করে পুলিশ। জেরায় অসীম দাস বলে, বাঘেল নামক এক রাজনীতিবিদকে এই টাকা দিতে এসেছিল সে। এই টাকা নাকি দুবাই থেকে এসেছিল। গত তিন, চার মাসে এই নিয়ে ইডি চতুর্থ জনকে গ্রেফতার করল এই মামলায়। এখনও পর্যন্ত ৪৫০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি।

এদিকে এই মামলার সঙ্গে যুক্ত আরও এক ব্যক্তিকে কয়েকদিন আগে তলব করেছিল ইডি। তাঁর নাম শুভম সোনি। তবে তিনি হাজিরা দেননি। তবে ইমেল মারফত তিনি ইডিকে জানিয়েছিলেন, এই অ্যাপের কর্মকাণ্ড নির্বিঘ্নে চালিয়ে যেতে রাজনীতিবিদদের টাকা দেওয়া হত। সোনির থেকেই নাকি ইডি জানতে পারে, ভূপেশ বাঘেলকে নিয়মিত টাকা দেওয়া হত মহাদেব অ্যাপের তরফ থেকে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীকে নাকি এখনও পর্যন্ত মোট ৫০৮ কোটি টাকা দেওয়া হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ‘‌বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার অপেক্ষায়’‌, বিস্ফোরক দাবি অভিষেকের গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? শামি 'আদ্যোপান্ত দুশ্চরিত্র'! অন্য 'মহিলাদের পিছনে ছুকছুক করতেন'! বেফাঁস হাসিন ভারতের চিকেন টিক্কা এবং পাও ভাজিতে মজেছেন SRH অধিনায়ক, এই দেশের আর কী মনে ধরেছে? কলকাতায় বড় বিপদ! বাড়িতে থাকলেও গরমে নিরাপদ নন এই সব অসুখে আক্রান্তরা 'কাজ করলে প্রচার কই'! ভোটারের প্রশ্নে মেজাজ হারালেন শতাব্দী, আঙুল উঁচিয়ে ধমক বক্তব্য রাখার সময় সভামঞ্চেই জ্ঞান হারালেন নীতীন গড়কড়ি, মহারাষ্ট্রে তোলপাড় ঘটনা মুঠোর মধ্যে যখন কিছু ধরেন, সবচেয়ে বেশি খাটে কে? কোন আঙুল, জানলে চমকে যাবেন রিঙ্কু, হার্দিক T20 বিশ্বকাপে থাকবেন? রবি বা সোমেই হতে পারে ঠিক, থাকবেন রোহিতও

Latest IPL News

গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.