বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘মোল্লা আতঙ্কবাদী’! লোকসভায় BSP সাংসদকে লাগামহীন আক্রমণ BJP সাংসদের, ক্ষমা চাইলেন রাজনাথ

‘মোল্লা আতঙ্কবাদী’! লোকসভায় BSP সাংসদকে লাগামহীন আক্রমণ BJP সাংসদের, ক্ষমা চাইলেন রাজনাথ

দক্ষিণ দিল্লির সাংসদ রমেশ বিধুরী ও বিএসপি সংসাদ দানিশ আলি (সংসদ টিভি)

বিজেপি সাংসদের এই ধরনের মন্তব্যের জন্য প্রতিরক্ষামন্ত্রী এবং লোকসভার উপনেতা রাজনাথ সিং দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেন, 'সংসদ সদস্যের মন্তব্যে বিরোধীরা আহত হয়ে থাকলে আমি দুঃখিত।'

চন্দ্রযান ৩ এর সাফল্য নিয়ে বক্তব্য রাখছিলেন বিজেপির দক্ষিণ দিল্লির সাংসদ রমেশ বিধুরী। তাঁর বক্তব্যের মাঝেই বিএসপি সংসাদ দানিশ আলি কিছু বলতে থাকেন। শুনেই মেজাজ হারালেন বিজেপি সাংসদ। হারিয়ে ফেললেন তালজ্ঞানও। আঙুল তুলে বলতে শুরু করলেন, 'ইয়ে উগরাওয়াদি (জঙ্গি), ইয়ে আতঙ্কওয়াদি হ্যায় (সন্ত্রাসী), উগরাওয়াদি হ্যায়, ইয়ে আতঙ্কওয়াদি হ্যায়,।' এখানেই শেষ নয় তিনি আলিকে, 'মোল্লা আতঙ্কওয়াদি, কাটোয়া' বলেতেও দ্বিধা করেননি। যখন তিনি এই সব কুকথা বলছেন, সেই সময় সরাসরি চলছে সংসদের টিভির সম্প্রচার। দেশ দেখছে তাঁর এই 'ঘৃণা ভাষণ'।

বিধুরীর বক্তব্যের সময় স্পিকারের চেয়ারে ছিলেন কংগ্রেস নেতা কোডিকুনাল সুরেশ। তিনি সবাইকে বসতে বলছেন। বিধুরীকে থামতে বলছেন। থামছেন না বিধুরী। চিৎকার করে বলেই চেলেছেন, 'বাহার ফেকো ইস মোল্লাকো'। পরে সুরেশ সংসদের কার্যবিধি থেকে এই ভাষণ বাদ দিতে নির্দেশ দেন।

বিজেপি সাংসদের এই ধরনের মন্তব্যের জন্য প্রতিরক্ষামন্ত্রী এবং লোকসভার উপনেতা রাজনাথ সিং দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেন, 'সংসদ সদস্যের মন্তব্যে বিরোধীরা আহত হয়ে থাকলে আমি দুঃখিত।' কিন্তু বিরোধীদের প্রশ্ন, দুঃখপ্রকাশেই শেষ? দলগত ভাবে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বিধুরীর বিরুদ্ধে।

রমেশ বিধুরীর বক্তব্যের ভিডিয়োটি এক্সে পোস্ট করেছেন মহুয়া মৈত্র। প্রধানমন্ত্রী, বিজেপি সভাপতিকে ট্যাগ করে তাঁর প্রশ্ন, কোনও ব্যবস্থা নেওয়া হবে কি?

প্রসঙ্গত, একদিন আগেই লোকসভায় পাশ হয়েছে মহিলা সংরক্ষণ বিল। বৃহস্পতিবার তা পাশ হয় রাজ্যসভায়। রাত অবধি মিষ্টিমুখ হয়েছে এই বিল পাশের আনন্দে। ঠিক সেই রাজনাথ সিং ক্ষমা চাইতে হল রমেশ বিধুরীর ঘৃণা ভাষণের জন্য।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো লোকসভা নির্বাচনের পর প্রথম রাজ্য মন্ত্রিসভার বৈঠক হবে, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন একের পর এক ছবি ফ্লপ, ২৫০কোটির ধার মেটাতে বিক্রি হল প্রযোজনা সংস্থার ৭তলা বিল্ডিং IND vs BAN: ম্যাচ জেতার কোনও ইচ্ছেই ছিল না বাংলাদেশের ব্যাটারদের- বিস্ফোরক শান্ত মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা!DSP থেকে নামানো হল কনস্টেবল পদে শিয়ালদায় সেতুর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ, সংস্কারে বড় কাঁটা নীচের বাজার বাংলার মাদ্রাসার নথি দেখিয়ে হিন্দু সেজে গুজরাতে গ্রেফতার বাংলাদেশি মুসলিম যুবক কাজ এড়াতে 'পাখি' হয়ে যাচ্ছেন! চিনের কর্ম সংস্কৃতিতে ক্ষুব্ধ যুবকদের অদ্ভুত কাণ্ড বাংলাকে অন্ধকারে রেখেই ফরাক্কা–গঙ্গা চুক্তি নবীকরণ, সংসদে গর্জন করবে তৃণমূল 'বেবী অন বোর্ড'...', শীঘ্রই পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন আলি ফজল

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.