বাংলা নিউজ > ঘরে বাইরে > Blast in Bengaluru Cafe: বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে

Blast in Bengaluru Cafe: বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে

বেঙ্গালুরুর জনপ্রিয় রামেশ্বরম ক্যাফে। (REUTERS)

দক্ষিণভারতের ক্য়াফেতে ভয়াবহ বিস্ফোরণ। সিলিন্ডার ফাটল নাকি অন্য কিছু? 

বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে রামেশ্বরম কাফেতে ভয়াবহ বিস্ফোরণ। অন্তত চারজন জখম হয়েছেন বলে খবর। কীভাবে সেই কাফেতে বিস্ফোরণ হল তা নিয়ে ইতিমধ্য়েই খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্য়েই পুলিশ, দমকল, ফরেনসিক টিম, বোম্ব স্কোয়াড ঘটনাস্থলে গিয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। তিনজন স্টাফ ও একজন ক্রেতা আহত হয়েছেন বলে খবর। ওখান থেকে যে আই কার্ড মিলেছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে…

রামেশ্বরমের ওই ক্যাফে যথেষ্ট জনপ্রিয়। একাধিক প্রতিবেদন অনুসারে  জানা গিয়েছে, ওই ক্যাফেতে ব্যাগ রাখা ছিল। সেই ব্য়াগের মধ্য়ে বিস্ফোরক কিছু ছিল কি না সেটা দেখা হচ্ছে। বেঙ্গালুরুর ওই ক্য়াফেটি ব্রুকফিল্ড এরিয়ায় রয়েছে। তবে সূত্রের খবর, যারা আহত হয়েছেন তাদের অবস্থা আপাতত স্থিতিশীল। প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, একটি ব্যাগ রাখা ছিল বেঙ্গালুুরুর ওই ক্যাফেতে। সেখানেই প্রাথমিকভাবে বিস্ফোরণ হয় বলে খবর। এরপর সেখান থেকে ধোঁয়া বের হতে থাকে। পুলিশ জানিয়েছে ফরেনসিক টিম দ্রুত ঘটনাস্থলে যায়। দমকলও ঘটনাস্থলে যায়। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। ফরেনসিক টিম এলাকা থেকে নমুনা সংগ্রহের কাজ করছে। কিন্তু ঠিক কী ধরনের সামগ্রী সেখানে ছিল সেটা দেখা হচ্ছে। কে বা কারা এই ধরনের জিনিস ওখানে রেখেছিল সেটা দেখা হচ্ছে। এদিকে বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যায়নি। তবে সবটাই পরীক্ষা করে দেখা হচ্ছে। তবে পরীক্ষার পরেই আসল ঘটনা যাবে। 

তবে সিলিন্ডার বিস্ফোরণ থেকেও এই ঘটনা হতে পারে বলে মনে করা হচ্ছে। এদিকে একেবারে মধ্য়াহ্নভোজের সময়ই এই ঘটনা। পাশাপাশি অফিসের অনেকেই এই সময় ওখানে খেতে আসেন। তাঁরাও আহত হতে পারতেন। তবে ঘটনাস্থলে বোম্ব স্কোয়াডও গিয়েছে। তারাও সব দিকটা খতিয়ে দেখছেন। এর মধ্য়ে নাশকতামূলক কোনও ব্যাপার রয়েছে কি না সেটা পরিস্কার নয়। এক ব্যক্তি টিভি চ্যানেলে জানিয়েছেন, আচমকাই বিকট আওয়াজ হল।  তারপরই এলাকা ধোঁয়ায় ঢেকে যায়। 

ঘরে বাইরে খবর

Latest News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.