বাড়ি > ঘরে বাইরে > নতুন বছর শুরুর আগে একাধিক নতুন সুবিধা BSNL-এ, জানুন ডেটা প্ল্যান ও বৈধতা
ছবিটি প্রতীকী (সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর শুরুর আগে একাধিক নতুন সুবিধা BSNL-এ, জানুন ডেটা প্ল্যান ও বৈধতা

  • ১,১৯৯ টাকার প্রিপেড প্ল্যানে বাড়তি সুবিধার ঘোষণা করেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি। জেনে নিন কী কী অতিরিক্ত সুবিধা দিচ্ছে বিএসএনএল।

জিওর পর বিএসএনএল। ক্রিসমাস ও নতুন বছর উপলক্ষ্যে গ্রাহকদের জন্য নতুন বার্ষিক প্ল্যান আনল তারা।

১,১৯৯ টাকার প্রিপেড প্ল্যানে বাড়তি সুবিধার ঘোষণা করেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি। ২৫ ডিসেম্বর থেকে সেই অফার চালু হয়ে গিয়েছে। চলবে আগামী বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত।

পরিবর্তিত অফার অনুযায়ী, বিএসএনএল গ্রাহকরা অতিরিক্ত ৬০ দিন ১,৯৯৯ টাকার প্ল্যান উপভোগ করতে পারবেন। অর্থাৎ নির্দিষ্ট সময়ের মধ্যে রিচার্জ করলে ৩৬৫ দিনের পরিবর্তে ১,৯৯৯ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৪২৫ দিন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে ফোন, প্রতিদিন তিন জিবি ডেটা ও প্রতিদিন ১০০টি মেসেজের সুবিধা পাবেন গ্রাহকরা।

এছাড়াও ৩৬৫ দিনের জন্য বিনামূল্যে বিএসএনএল টিউন ও বিএসএনএল টিভির সাবস্ক্রিপশনের মতো কয়েকটি সুবিধা দিচ্ছে টেলিকম সংস্থাটি।

টকটাইম রিচার্জের ক্ষেত্রেও বিশেষ অফার দিচ্ছে বিএসএনএল। গত ২৪ ডিসেম্বর থেকে আগামী ২ জানুয়ারি পর্যন্ত ৪৫০ টাকা রিচার্জ করলে ৫০০ টাকা টকটাইম পাবেন গ্রাহকরা। একইভাবে ২৫০ টাকা রিচার্জ করলে ২৭৫ টাকা টকটাইম পাওয়া যাবে।

টেলিকম সংস্থার তরফে টুইটারে বলা হয়েছে, ৯৭ টাকার প্রিপেড ভাউচার এনেছে বিএসএনএল। যে কোনও নেটওয়ার্কে আনলিমি়টেড কল করা যাবে। প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০টি মেসেজের পাশাপাশি ১৮ দিনের জন্য বিনামূল্যে বিএসএনএল সাবস্ক্রিপশনের সুবিধা মিলবে।

বন্ধ করুন