বাংলা নিউজ > ঘরে বাইরে > Bulli Bai Case: গ্রেফতার রসায়নে ৯৯ পাওয়া মেধাবী পড়ুয়াও , উঠছে চাঞ্চল্যকর তথ্য
বুল্লিবাই কেস নিয়ে বক্তব্য রাখছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে। ছবি সৌজন্য-এএনআই

Bulli Bai Case: গ্রেফতার রসায়নে ৯৯ পাওয়া মেধাবী পড়ুয়াও , উঠছে চাঞ্চল্যকর তথ্য

  • বাবা পেশায় সেনা জওয়ান। তিনি আপাতত জম্মুতে পোস্টেড। এমনই এক বাড়ির সন্তান 'বুল্লি বাই' বিতর্কের তৃতীয় অভিযুক্ত মায়াঙ্ক।

বিতর্কিত অ্যাপ বুল্লি বাই নিয়ে ইতিমধ্যেই তোলপাড় দেশ। অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে এই কাণ্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দেশের বিভিন্ন অংশ থেকে এই মামলায় চলছে ধরপাকড়। উল্লেখ্য, মহিলাদের নিশানা করে অশ্লীল বার্তাবহ এই অ্যাপের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এরপরই এই মামলায় তৃতীয় অভিযুক্ত ধরা পড়েছে। উত্তরাখণ্ডের পাওরি গেরওয়ালের কোটদ্বার এলাকার এক ২০ বছরের তরুণ মায়াঙ্ক রাওয়াত এই মামলায় গ্রেফতার হয়েছে। এপর্যন্ত এই মামলায় তিন জন গ্রেফতার হয়েছে। গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেন মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে।

বাবা পেশায় সেনা জওয়ান। তিনি আপাতত জম্মুতে পোস্টে। এমনই এক বাড়ির সন্তান 'বুল্লি বাই' বিতর্কের তৃতীয় অভিযুক্ত মায়াঙ্ক। এর আগে, এই মামলায় এক ১৮ বছরের তরুণী গ্রেফতার হয়েছে। উল্লেখ্য, মহিলাদের বিরুদ্ধে আপত্তিকর বার্তাবহ এই অ্যাপের সঙ্গে খোদ এক মহিলার জড়িত থাকা নিয়ে ইতিমধ্যেই বহু আলোচনা হয়েছে। ঘটনায় হতবাক হয়েছেন অনেকেই। এরপর সেই রেশ কাটতে না কাটতেই, তৃতীয় অভিযুক্তকে ঘিরে তোলপাড় শুরু হয়েছে।

এদিকে, জানা গিয়েছে, বুল্লি বাই মামলায় উত্তরাখণ্ডের কোটদ্বারের মায়াঙ্ককে রাত ২ টো নাগাদ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। কোটদ্বারে মায়ের সঙ্গেই থাকত মেধাবী ছাত্র মায়াঙ্ক। বাবা কর্মসূত্রে ভারতীয় সেনার জওয়ান। উল্লেখ্য, মায়াঙ্কের কেরিয়ার গ্রাফ অনেককেই চমকে দিতে পারে। দ্বাদশ শ্রেণির পরীক্ষায় রসায়নে ৯৯ পাওয়া মায়াঙ্ক কীভাবে এমন এক কাণ্ডের সঙ্গে জড়িয়ে গেল, তা নিয়ে হতবাক অনেকেই। বর্তমানে দিল্লি বিশ্ববিদ্যালয়ের জাকির হুসেন কলেজে রসায়নের ছাত্র মায়াঙ্ক বহুদিন ধরেই এক রহস্যজনক ব্যক্তির সঙ্গে সংযোগ রাখছিল বলে খবর। যে ব্যক্তি তাকে বিশেষ কিছু লিঙ্ক সরবরাহ করত , বলে সে পুলিশকে জানিয়েছে। এদিকে, উত্তরাখণ্ড পুলিশ জানিয়েছে, মায়াঙ্কের মোবাইল ট্রেস করে মুম্বই পুলিশ উত্তরাখন্ড পর্যন্ত পৌঁছয়। এই মোবাইল থেকেই মায়াঙ্ক বুল্লি বাইয়ের লিঙ্ক ছড়িয়ে দিত বলে খবর। আপাতত বুল্লিবাই মামলায় দুই অভিযুক্তকে গ্রেফতারিতে ও তদন্তে মুম্বই পুলিশকে সাহায্য করছে উত্তরাখণ্ড পুলিশ। একথা জানিয়েছেন পাওরি গেরওয়ালের পুলিশ সুপারিন্টেডেন্ট যশবন্ত সিং।

বন্ধ করুন