বাংলা নিউজ > ঘরে বাইরে > Chandrababu Naidu: ‘যখন আমি সংকটে ছিলাম তখন আপনারা…’ কিছুদিনের জন্য জেল থেকে মুক্তি পেলেন চন্দ্রবাবু

Chandrababu Naidu: ‘যখন আমি সংকটে ছিলাম তখন আপনারা…’ কিছুদিনের জন্য জেল থেকে মুক্তি পেলেন চন্দ্রবাবু

 জেল থেকে ছাড়া পেলেন চন্দ্রবাবু নাইডু(ANI Photo) (ANI)

আদালতের নির্দেশ আগামী ২৮ নভেম্বর বিকাল ৫টার মধ্যে তাঁকে জেল সুপারের কাছে আত্মসমর্পণ করতে হবে। তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করাতে হবে। তাঁর মেডিক্যাল রিপোর্ট জমা দিতে হবে আদালতে।

তেলেগু দেশম পার্টির নেতা চন্দ্রবাবু নাইডু। মঙ্গলবার সংশোধনাগার থেকে ছাড়া পেলেন তিনি। অন্ধ্রপ্রদেশের স্কিল ডেভেলপমেন্ট কর্পোরেশন কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। ৫৩ দিন পরে মুক্তি পেলেন তিনি। ৭৩ বছর বয়সি প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। এতদিন জেলবন্দি ছিলেন তিনি। চার সপ্তাহের জন্য অন্তর্বর্তী জামিনে মুক্তি পেলেন এবার। চোখের ছানি অপারেশনের জন্য তিনি মুক্তি পেয়েছেন। 

এদিকে আদালতের নির্দেশ, আগামী ২৮ নভেম্বর বিকাল ৫টার মধ্যে তাঁকে জেল সুপারের কাছে আত্মসমর্পণ করতে হবে। তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করাতে হবে। তাঁর মেডিক্যাল রিপোর্ট জমা দিতে হবে আদালতে। 

তবে জেল থেকে ছাড়া পেলেও তিনি কোনওভাবেই  তার মামলা সম্পর্কিত কোনও বিষয় নিয়ে তিনি কাউকে হুমকি দিতে পারবেন না। তিনি যাতে কোনওভাবেই প্রভাবিত করতে না পারেন সেটা  বলা হয়েছে। 

এদিকে তিনি জেল থেকে বের হতেই কর্মী, অনুরাগীদের মধ্য়ে তীব্র উল্লাস প্রকাশ পায়। তিনি জেল থেকে বের হওয়ার পরে রীতিমতো শোভাযাত্রা বের হয়। টিডিপি নেতা জানিয়েছেন, যখন আমি সমস্যায় ছিলাম তখন আপনারা রাস্তায় বেরিয়ে এসেছিলেন। আমার জন্য প্রার্থনা করেছেন। আমার প্রতি আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন তা ভোলার নয়। 

টিডিপি নেতা চন্দ্রবাবু নাইডু জানিয়েছেন, শুধু অন্ধ্রপ্রদেশে নয়, তেলেঙ্গানার পাশাপাশি গোটা বিশ্বজুড়ে আমার মুক্তির জন্য প্রার্থনা করেছেন। তিনি অনুরাগীদের প্রতি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

সূত্রের খবর, হায়দরাবাদ যাওয়ার আগে তিনি সম্ভবত তিরুপতি মন্দিরে যেতে পারেন। ওয়াইএসআর কংগ্রেস পার্টির মুখপাত্র সজ্জলা রামকৃষ্ণ রেড্ডি জানিয়েছেন,  তেলেগু দেশম পার্টি চন্দ্রবাবুর নাইডুর মুক্তি নিয়ে উৎসব পালন করেছে। এটা লজ্জার। 

এদিকে আরও একাধিক মামলায় চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে অভিযোগ উঠেছে বলে খবর। এদিকে এবার চন্দ্রবাবু নাইডুর দল তেলেঙ্গানা ভোটে অংশ নিচ্ছে না বলে খবর। আগামী ৩০ নভেম্বর তেলেঙ্গানায় ভোট হবে। ভোটে না লড়ার কারণ হিসাবে দলের তরফে বলা হয়েছিল নেতা যেখানে জেলে সেখানে ভোটে লড়া সম্ভব নয়। তবে সেটা রবিবার বলা হয়েছিল। আর মঙ্গলবারই জেল থেকে বের হলেন চন্দ্রবাবু নাইডু। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.