বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার করোনায় আক্রান্ত গ্যাংস্টার ছোটা রাজন, ভরতি এইমসে
ছোটা রাজন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ছোটা রাজন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

এবার করোনায় আক্রান্ত গ্যাংস্টার ছোটা রাজন, ভরতি এইমসে

গত ৪ সপ্তাহে তিহাড় জেলে ২০,৫০০ জন বন্দির মধ্যে ১৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা কাউকেই ছাড়ছে না।করোনার থাবা এবার অপরাধ জগতেও। এবার করোনা আক্রান্ত হলেন গ্যাংস্টার ছোটা রাজন। তাঁকে দিল্লির এইমসে ভরতি করানো হয়েছে ।জানা গিয়েছে, তিহাড় জেলে বন্দি ছিলেন তিনি। সেখান থেকেই করোনায় আক্রান্ত হলেন অপরাধ জগতের ডন।

তিহাড় জেলে ছোটা রাজনকে আলাদা একটি সেলে রাখা হয়েছিল। যেখানে রাজন থাকতেন, সেখানে আর কাউকে থাকার অনুমতি দেওয়া হয়নি। তাহলে কীভাবে রাজন করোনায় আক্রান্ত হলেন, এই প্রশ্নই এখন ভাবাচ্ছে জেল কর্তৃপক্ষকে। তিহাড় জেল কর্তৃপক্ষ মনে করছে, কোনও এক উপসর্গহীন জেল অফিসারের সংস্পর্শ থেকেই ভাইরাস ছড়িয়েছে।তবে হাসপাতালে রাজন এখন কেমন আছেন, সে বিষয়ে বিস্তারিতভাবে কিছু জানা যায়নি। জেল কর্তৃপক্ষ জানিয়েছেন, রাজনের অন্যান্য শারীরিক সমস্যাও আছে।উল্লেখ্য, ২০১৫ সালে ইন্দোনেশিয়ার বালি থেকে গ্রেফতার করা হয় রাজনকে।

তিহাড় জেল সূত্রে খবর, গত চার সপ্তাহে তিহাড় জেলে ২০,৫০০ জন বন্দির মধ্যে ১৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ৬০ জন জেল অফিসার করোনায় আক্রান্ত। জানা গিয়েছে, তিহাড়ে উমর খালিদও করোনায় আক্রান্ত হয়েছেন।তাঁকে জেলের মধ্যে আইসোলেশনে রাখা হয়েছে।জেল কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, শুধু ছোটা রাজনই নয়, তিহাড় জেলে বন্দি বিহারের কুখ্যাত গ্যাংস্টার মহম্মদ সাহাবুদ্দিনও করোনায় আক্রান্ত হয়েছে। তাকে কিন্তু আলাদা একটি সেলে রাখা হয়েছিল। কিন্তু তা সত্বেও করোনায় আক্রান্ত হয়েছে।

বন্ধ করুন