বাংলা নিউজ > ঘরে বাইরে > '৩০ মিনিটে পরিষ্কার', বৃষ্টিতে জলমগ্ন দিল্লি বিমানবন্দর নিয়ে বার্তা সিন্ধিয়ার
দিল্লি বিমানবন্দর (ফাইল ছবি) (HT_PRINT)
দিল্লি বিমানবন্দর (ফাইল ছবি) (HT_PRINT)

'৩০ মিনিটে পরিষ্কার', বৃষ্টিতে জলমগ্ন দিল্লি বিমানবন্দর নিয়ে বার্তা সিন্ধিয়ার

  • ভারী বৃষ্টির জেরে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর জলমগ্ন হয়ে যায়।

দিল্লির জলমগ্ন বিমানবন্দরকে ৩০ মিনিটেই পরিষ্কার করা হয়েছে বলে জানালেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। শনিবার রেকর্ড পরিমাণ বৃষ্টি হয় দিল্লিতে। এর জেরে কমলা সতর্কতা জারি করা হয়েছে রাজধানীতে। এত ভারী বৃষ্টি হয়েছে যে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর জলমগ্ন হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় জলের মধ্যে সার দিয়ে দাঁড়িয়ে থাকা বিমানের ভিডিয়ো। জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে ট্যাগ করে অনেকেই টুইটকরেন। এরপরই টুইটে কেন্দ্রীয় মন্ত্রী জবাব দেন যে আধ ঘণ্টাতেই বিমানবন্দর পরিষ্কার করা হয়।

জানা গিয়েছে এদিন ১০০০ মিলিমিটারের বেশি বৃষ্টি হয়েছে দিল্লিতে। এর জেরে ৪৬ বছর পুরোনো রেকর্ড ভেঙেছে। আচমকা এই ভারী বৃষ্টির জেরে জলমগ্ন হয় দিল্লি বিমানবন্দর। যদিও পরে এই সমস্যা মেটানো হয় বলে দাবি করে বিমানবন্দর কর্তৃপক্ষ। এদিকে আবহাওয়ার জেরে দিল্লগামী অন্তত চারটি ডোমেস্টিক বিমানকে জয়পুর এবং আন্তর্জাতিক ফ্লাইটকে আহমেদাবাদে পাঠানো হয়।

এদিকে বৃষ্টির জেরে রাজধানী দিল্লির রাজপথে জল জমে তীব্র যানযটের সৃষ্টি হয়েছে। জল জমে যাওয়ার ফলে, বিমান ওঠা নামায় ব্যাঘাত ঘটতে পারে টুইট করে বেশ কয়েকটি বিমান সংস্থা। রবিবারও দিল্লি ও সংলগ্ন এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। রবিবারের জন্য রাজধানী দিল্লিতে হলুদ সতর্কতা রয়েছে।

বন্ধ করুন