বাংলা নিউজ > ঘরে বাইরে > চাকরি থেকে বরখাস্ত হয়ে চিকিৎসককে সিঁদুর পরিয়ে প্রতিশোধ কম্পাউন্ডারের! ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ছবি (সৌজন্যে সোশ্যাল মিডিয়া)
ভাইরাল ছবি (সৌজন্যে সোশ্যাল মিডিয়া)

চাকরি থেকে বরখাস্ত হয়ে চিকিৎসককে সিঁদুর পরিয়ে প্রতিশোধ কম্পাউন্ডারের! ভাইরাল ভিডিয়ো

  • চাকরি হারিয়ে কী করবে বুঝে না পেয়ে প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেয় কম্পাউন্ডার সুমিত কুমার।

সোশ্যাল মিডিয়াতে রোজদিন ভাইরাল হয় অদ্ভূত সব জিনিস। হাসি থেকে হিংসা, কিছুই বাদ পড়ে না। সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হল এক প্রতিশোধের গল্প। বিহারের সমস্তিপুরের এক কম্পাউন্ডার। চাকরি হারিয়ে কী করবে বুঝে না পেয়ে প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নিল। তবে কোনও হিংসা নয়। অবশ্য সে যেটা করেছে তা মহিলাদের প্রতি খুবই অসম্মানজনক। আর সেই ভিডিয়ো সেই নিজেই ভাইরাল করে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। যার জেরে এবার সেই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে পুলিশের কাছে।

কী ঘটেছিল? সমস্তিপুর দলসিংহসরায় এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমে কম্পাউন্ডারের কাজ করত সুমিত কুমার। খারাপ আচরণের জন্যে দুই মাস আগে তাকে কাজ থেকে বের করে দেওয়া হয়। কাজ হারিয়ে রাগে ফেটে পড়ে সুমিত। প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মতো এতদিন হাসপাতালে এসে মহিলা চিকিত্সকের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় সে। পুরো ঘটনার ভিডিয়ো করে সে। এরপর নিজেই সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। পরে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ঘটনার জেরে সেই মহিলা চিকিত্সকের কাছে বারংবার ফোন আসতে থাকে। বহু পরিচিত মানুষ তাকে ফোন করে বিষয়টি নিয়ে জানতে চায়। পরবর্তীতে বাধ্য হয়ে সেই চিকিত্সক দলসিংহসরায় থানায় এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি। ওই মহিলা চিকিৎসকের দাবি, তিনি কোন কিছু বুঝে ওঠার আগেই তার চেম্বারে ঢুকে আসে সুমিত এবং তার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় এবং এই ঘটনার ছবি তোলে এবং ভিডিয়ো করে সুমিত। এদিকে অভিযুক্ত সুমিত ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বন্ধ করুন