বাংলা নিউজ > ঘরে বাইরে > Biriyani, Condom's demand on Swiggy: বর্ষবরণের রাতে Swiggy-তে Condom-র চাহিদা তুঙ্গে! আসল 'বাদশা' থাকল বিরিয়ানিই

Biriyani, Condom's demand on Swiggy: বর্ষবরণের রাতে Swiggy-তে Condom-র চাহিদা তুঙ্গে! আসল 'বাদশা' থাকল বিরিয়ানিই

নিউ ইয়ার্স ইভে'তে শাসন বিরিয়ানির। চ্যালেঞ্জ ছুড়ল কন্ডোম। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Biriyani, Condom's demand on Swiggy: বর্ষবরণের দিন দেশজুড়ে ৩.৫ লাখ বিরিয়ানির ডেলিভারি দিয়েছে সুইগি। শুধু তাই নয়, ২.৫ লাখের বেশি পিৎজারও ডেলিভারি দিয়েছে। তারইমধ্যে কন্ডোমের চাহিদাও তুঙ্গে ছিল।

বর্ষবরণের দিন সুইগির বাদশা হল বিরিয়ানি। সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, ৩১ ডিসেম্বর দেশজুড়ে ৩.৫ লাখ বিরিয়ানির অর্ডার দিয়েছে সুইগি। যে দিন তুঙ্গে ছিল কন্ডোমেরও চাহিদা।

বিরিয়ানি জিন্দাবাদ

সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, শনিবার দেশজুড়ে ৩.৫ লাখ বিরিয়ানির ডেলিভারি দিয়েছে সুইগি। শুধু তাই নয়, ২.৫ লাখের বেশি পিৎজারও ডেলিভারি দিয়েছে। পিটিআইকে সুইগির এক সূত্র বলেছেন, ‘বিরিয়ানির জন্য ৩.৫ লাখ অর্ডার এসেছিল। যা (বর্ষবরণের রাতে) অন্যতম বেশি ডেলিভারি দেওয়া খাবার ছিল।’

ফুড ডেলিভারি অ্যাপ সংস্থার তরফে জানানো হয়েছে, টুইটারে যে ভোটাভুটি চালানো হয়েছে, তাতে দেখা গিয়েছে যে বর্ষবরণের রাতে হায়দরাবাদি বিরিয়ানির জন্য ৭৫.৪ শতাংশ অর্ডার এসেছিল। তারপর তালিকায় ছিল লখনউয়ের বিরিয়ানি (১৪.২ শতাংশ) এবং কলকাতা বিরিয়ানি (১০.৪ শতাংশ)। 

হায়দরাবাদের অন্যতম জনপ্রিয় বিরিয়ানি রেস্তোরাঁর সূত্র উদ্ধৃত করে পিটিআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, নিউ ইয়ার্স ইভে'তে প্রতি মিনিটে দুই প্যাকেট  বিরিয়ানির ডেলিভারি দেওয়া হয়েছে। সবমিলিয়ে ২০২২ সালের ৩১ ডিসেম্বরের চাহিদার সঙ্গে পাল্লা দেওয়ার জন্য ১৫ টন বিরিয়ানি তৈরি করা হয়েছিল। 

পিৎজা ও চিপসে মজে ভারত

শনিবার রাত ১০ টা ২৫ মিনিটে সুইগির তরফে একটি টুইটবার্তায় বলা হয়, ‘ডোমিনোজ ইন্ডিয়া, ৬১,২৮৭ পিৎজার ডেলিভারি দেওয়া হয়েছে। ওগুলির সঙ্গে কতগুলি ওরিগ্যানোর প্যাকেট যাচ্ছে, শুধু সেটা ভাবুন।’ শেষপর্যন্ত শনিবার ২.৫ লাখের বেশি পিৎজা ডেলিভারি করা হয়েছে বলে সুইগির সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে। সেইসঙ্গে শনিবার সন্ধ্যা ৭ টা পর্যন্ত ১.৭৬ লাখ প্যাকেট চিপস সরবরাহ করা হয়েছে।

তুঙ্গে কন্ডোমের চাহিদা

২০২২ সালের শেষদিন কন্ডোমের চাহিদাও নেহাত কম ছিল না। সুইগির মুদিখানা সামগ্রী ডেলিভারি সংস্থা সুইগি ইনস্টামার্টের তথ্য অনুযায়ী, ডুরেক্স কন্ডোমের ২,৭৫৭ টি প্যাকেটের ডেলিভারি করে দেওয়া হয়েছে। সেইসঙ্গে সংস্থার তরফে মজা করে আরও ৪,২১২ টি প্যাকেট অর্ডার দেওয়ার আর্জি জানানো হয়েছিল।

খিচুড়ির চাহিদাও কম নয়

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, শনিবার রাত ৯ টা ১৮ মিনিট পর্যন্ত ভারতের ১২,৩৪৪ জন খিচুড়ির অর্ডার দিয়েছিলেন। তারইমধ্যে শনিবার সন্ধ্যায় সুইগির সিইও শ্রীহর্ষ মাজেটি বলেন, ‘দ্রুতগতিতে শুরু হয়েছে পার্টি। ইতিমধ্যে আমরা ১৫ লাখ অর্ডার দিয়েছি। তা চলছে। এই নিউ ইয়ার্স ইভকে অবিস্মরণীয় করে তুলে আমাদের বাহিনী ও সহযোগী রেস্তোরাঁগুলি তৈরি আছে। বিশেষ পরামর্শ দিচ্ছি - ভিড় এড়াতে দ্রুত অর্ডার দিন।’

ঘরে বাইরে খবর

Latest News

আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের 'শুভেন্দুকে জানাই', দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ! জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, চমকে উঠলেন ভক্তরা মঙ্গল গমন এই রাশির সম্পর্কে ফাটল সৃষ্টি করবে, ভালোবাসা রক্ষা করা হবে কঠিন ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি? বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি?

Latest IPL News

আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.